বাড়ি > বায়োস্কোপ > #sorrybabu : রিয়ার গ্রেফতারির পর একথাই বলছেন নেট দুনিয়ার বাসিন্দারা
গ্রেফতার রিয়া 
গ্রেফতার রিয়া 

#sorrybabu : রিয়ার গ্রেফতারির পর একথাই বলছেন নেট দুনিয়ার বাসিন্দারা

  • সুশান্তের মরদেহের উপর হাত রেখে ১৫ জুন এই দুই শব্দ উচ্চারণ করেছিলেন রিয়া। ৮ সেপ্টেম্বর রিয়ার গ্রেফতারির পর অভিযুক্তর জন্যও এই দুই শব্দই বলছেন সুশান্ত ভক্তরা। 

মাদক যোগে গ্রেফতার করা হল সুশান্ত সিং রাজপুতে মৃত্যু মামলায় মূল অভিযুক্ত অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে।নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে মঙ্গলবার গ্রেফতার হলেন রিয়া। এনডিপিএস আইনের আওতায় ৮ (সি), ২০ (বি), ২৭ (এ), ২৮, এবং ২৯ নম্বর ধারায় গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। এর মধ্যে সবচেয়ে উল্লেখ্য ২৭ (এ) ধারা অর্থাত্ অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ, যা প্রমাণ হলে কমপক্ষে ১০ বছরের সাজা হবে রিয়ার।রিয়ার গ্রেফতারির খবর এদিন নিশ্চিত করেন এনসিপির ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা। ইতিমধ্যেই মেডিক্যাল পরীক্ষা সম্পন্ন হয়েছে রিয়ার, সন্ধ্যা ৭.৩০ টায় ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে ম্যাজিস্ট্রেটের সামনে পেশ করা হবে রিয়াকে।

রিয়ার গ্রেফতারির পর টুইটারে ট্রেন্ডিংয়ে ‘সরি বাবু’। নেটিজেনরা এইভাবেই রিয়া চক্রবর্তীর গ্রেফতারির প্রতিক্রিয়া দিচ্ছেন। দেখুন টুইটারের বাসিন্দাদের প্রতিক্রিয়া-

রিয়ার সমর্থনে মুখ খোলা বলি তারকাদেরও ট্রোল করা থেকে বাদ দিলেন নেটিজেনরা। স্বরা ভাস্কর, তাপসী পান্নু, সোনম কাপুরকেও ট্রোল করতে ছাড়লেন না নেটিজেনরা। রিয়ার সমর্থনে টুইটারে মুখ খুলেছেন সকলেই। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরের দিন, ১৫ জুন কুপার হাসপাতালের মর্গে সুশান্তের অন্তিম দর্শনে গিয়েছিলেন রিয়া চক্রবর্তী। প্রত্যক্ষদর্শীর বয়ান অনুযায়ী সেদিন সুশান্তের মরদেহের বুকে হাত রেখে রিয়া বলেন ‘সরি বাবু’। ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাত্কারে সরি বাবু শব্দ উচ্চারণের কথা মেনে নেন রিয়াও। তাঁর দাবি ছিল সুশান্তের পায়ে হাত দিয়ে শেষ শ্রদ্ধা জানানোর পর সরি বাবু বলেন তিনি। সরি বাবু বলেন ‘কারণ আমি এই কথা ভেবে অনুশোচনায় ভুগছিলাম যে একজন মানুষের জীবন চলে গেল’।

বন্ধ করুন