বাড়ি > বায়োস্কোপ > বাবার জন্য ড্রাগ কিনত রিয়ার ভাই ! নতুন হোয়াটসঅ্যাপ চ্যাটে উঠে এল তথ্য
ভাই শৌভিকের সঙ্গে রিয়া চক্রবর্তী 
ভাই শৌভিকের সঙ্গে রিয়া চক্রবর্তী 

বাবার জন্য ড্রাগ কিনত রিয়ার ভাই ! নতুন হোয়াটসঅ্যাপ চ্যাটে উঠে এল তথ্য

  • মঙ্গলবারের পর বুধবারও সিবিআইয়ের জেরা মুখে রিয়ার বাবা-মা।
  • মাদক পাচারকারীর সঙ্গে শৌভিকের সরাসরি যোগ রয়েছে, তথ্য হাতে এল সিবিআই,এনসিবির। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার তদন্তে নেমে নতুন তথ্য সিবিআইয়ের হাতে। এই কেসের সঙ্গে জড়িত মাদক সংক্রান্ত মামলাটি ক্রমেই জটিল আকার নিচ্ছে। এনসিবি জোরকদমে এই মামলার তদন্ত চালাচ্ছে। মঙ্গলবার এই মামলায় দুজনকে হেফাজতেও নিয়েছিল এনসিবি,যার মধ্যে একজনকে গ্রেফতারও করা হয়েছে বলে টাইমস নাও সূত্রে খবর। 

সিবিআইযের হাতে এসেছে নতুন হোয়াটসঅ্যাপ চ্যাট যেখানে এক মাদক পাচারকারীর সঙ্গে রিয়ার ভাই, শৌভিক চক্রবর্তীর কথোপকথন ধরা পড়েছে।

সেই চ্যাটে শৌভিক এক ড্রাগ পাচারকারীর থেকে বুম (একধরণের ড্রাগ) চেয়েছে, তাও ড্যাডের জন্য। যদিও এই ড্যাড তাঁর বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তী নাকি 'ড্যাড' বলতে অন্য কাউকে বুঝুয়িছেন শৌভিক তা এখনও স্পষ্ট নয়। সেই চ্যাটে লেখা ছিল, ‘ভাই ড্যাড বুম চাইছে..বুঝতে পারেনি ওঁনার মাল শেষ হয়ে গিয়েছে’। জবাবে সেই ড্রাগ পাচারকারী বলেন, তাঁর স্টক শেষ, আগামিকাল শৌভিককে তিনি মাল দিয়ে দেবেন।

মঙ্গলবার ডিআরডিও গেস্টা হাউজে রিয়ার বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তী (ANI Photo)
মঙ্গলবার ডিআরডিও গেস্টা হাউজে রিয়ার বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তী (ANI Photo)

মঙ্গলবার রিয়ার বাবা-মা'কে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় প্রায় ৮ ঘন্টার ধরে ম্যারাথন জেরা করে সিবিআই। বুধবারও সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের জন্য ডিআরডিও গেস্ট হাউজে পৌঁছেছেন ইন্দ্রজিত্ চক্রবর্তী ও সন্ধ্যা চক্রবর্তী।

মঙ্গলবার রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ না করলেও সিবিআই জেরা করে শৌভিক চক্রবর্তীকেও। এই মামলার অভিযুক্তদের মধ্যে সবচেয়ে বেশিবার জেরা করা হয়েছে শৌভিককে। সূত্রের খবর, এনসিবির হাতে গ্রেফতার এক মাদক পাচারকারী শৌভিক চক্রবর্তীকে চেনে এমনটাই দাবি করেছে। শীঘ্রই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে সমন পাঠানো হতে পারে শৌভিককে। 

বন্ধ করুন