বাড়ি > বায়োস্কোপ > রিয়ার কলকাতা কানেকশন! গড়িয়ায় ফ্ল্যাট রয়েছে সুশান্ত মামলার মূল অভিযুক্তর
গড়িয়ার ফ্ল্যাটটি রিয়ার মায়ের নামে (ছবি-সংগৃহীত) 
গড়িয়ার ফ্ল্যাটটি রিয়ার মায়ের নামে (ছবি-সংগৃহীত) 

রিয়ার কলকাতা কানেকশন! গড়িয়ায় ফ্ল্যাট রয়েছে সুশান্ত মামলার মূল অভিযুক্তর

  • গড়িয়ার রামকৃষ্ণ নগরে ভিক্টোরিয়া গ্রিনস আবসনে ফ্ল্যাট রয়েছে রিয়া চক্রবর্তীর পরিবারের। 

সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ আনা হয় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। তারপর থেকেই এই প্রবাসী বাঙালি কন্যা গোটা দেশের রোষের মুখে। সোশ্যাল মিডিয়ায় রিয়ার বিরুদ্ধে উপচে পড়ছে ক্ষোভ। তদন্ত যত এগিয়েছে রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে অভিযোগের তালিকাটা ততই লম্বা হয়েছে। আপতত সিবিআই, ইডি, এবং নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর মতো তিনটি কেন্দ্রীয় সংস্থা সুশান্ত মামলার তদন্ত করছে। রিয়ার উপর ক্ষোভের আগুন যত বেড়েছে তার আঁচ পড়েছে বাঙালি মেয়েদের উপরেও। কলকাতা পুলিশের সাইবার ক্রাইমে জমা পড়েছে একাধিক অভিযোগও। তবে এবার সামনে এল একদম নতুন তথ্য। শহর কলকাতায় মিলল রিয়া চক্রবর্তীর ফ্ল্যাটের হদিশ। তেমনই জানা গিয়েছে এবিপি আনন্দের এক প্রতিবেদনে। 

কবি নজরুল মেট্রো স্টেশন থেকে মাত্র আট মিনিটের দূরত্বে অবস্থিত ঝাঁ চকচকে ভিক্টোরিয়া গ্রিনস আবসনের A6 টাওয়ারের ৩০২ নম্বর ফ্ল্যাট রয়েছে চক্রবর্তী পরিবারের। গড়িয়ার রামকৃষ্ণ নগরে এই ফ্ল্যাটটি কিনেছিলেন রিয়ার ঠাকুরদা শিশির চক্রবর্তী। সেইসময় ফ্ল্যাটটি কেনা হয় শিশির বাবুর দুই ছেলের নামে। কলকাতায় কোনওদিন থাকেনি রিয়ার পরিবার। কিন্তু শিশির চক্রবর্তী এই ফ্ল্যাটের পাওয়ার অফ অ্যাটর্নি দেন রিয়ার মা সন্ধ্যা চক্রবর্তীকে। 

২০১৮ সালে কলকাতায় এসেছিলেন রিয়ার বাবা-মা। সেই সময় রক্ষণাবেক্ষণের টাকা মিটিয়ে, ব্রোকার মারফত ফ্ল্যাটটি ভাড়া দেন তাঁরা। তারপর থেকে আর কখনই কলকাতা আসেননি রিয়ার পরিবারের সদস্যরা। 

উল্লেখ্য শুক্রবার সিবিআইয়ের ম্যারাথন জেরার মুখে রিয়া ও তাঁর ভাই শৌভিক। শীঘ্রই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হবে রিয়া চক্রবর্তীকে।

বন্ধ করুন