বাংলা নিউজ > বায়োস্কোপ > Rhea Chakraborty: আলিবাগের বিলাসবহুল রিসর্টে ছুটি কাটাচ্ছেন রিয়া, চলুন ঘুরে দেখি আর ভাড়া জানি!

Rhea Chakraborty: আলিবাগের বিলাসবহুল রিসর্টে ছুটি কাটাচ্ছেন রিয়া, চলুন ঘুরে দেখি আর ভাড়া জানি!

রিয়া চক্রবর্তী।

রিয়া কার সাথে ছুটি কাটাতে গিয়েছেন সেটাও স্পষ্ট নয়!

আপাতত বছর শুরুর ছুটির আমেজ কাটিয়ে বেরিয়ে আসতে পারেননি রিয়া চক্রবর্তী। বর্তমানে মহারাষ্ট্রের আলিবাগে ছুটি কাটাচ্ছেন। আর সেখান থেকে নানা ফোটো আর ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়! তবে, এই ছুটির জন্য প্রতি রাত কত করে খরচ হচ্ছে নায়িকার শুনলে আপনার চোখ কপালে উঠবে!

আলিবাগের Casa Palmera Alibaug রিসর্টে উঠেছেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী। তিনি নিজের ইনস্টা স্টোরিতে তাঁর ঘরের যে ছবি দিয়েছেন সেখানে দেখা যাচ্ছে ঘর কাঠের রাজকীয় আসবাব দিয়ে সাজানো। রয়েছে বড় একটা বিশাল জানলা। যাকে বলে চোখ ধাঁধানো অন্দরসজ্জা! সেখানকার ভিস্তা রুমেই উঠেছেন অভিনেত্রী।

আলিবাগের ভিস্তা রুমে রয়েছেন রিয়া।
আলিবাগের ভিস্তা রুমে রয়েছেন রিয়া।

এই রিসর্টের ওয়েবসাইট বলছে এখানে মোট ঘর রয়েছে ৬টি। যার মধ্যে চারটি গ্রাউন্ড ফ্লোরে আর দুটো আউটহাউজে। এখানে চাইলে থাকতে পারেন আপনিও। তবে প্রতি রাতের জন্য সেক্ষেত্রে খরচ করতে হবে ৩৫ হাজার ২০০ টাকা।

রিয়ার ইনস্টা স্টোরি।
রিয়ার ইনস্টা স্টোরি।
রিয়া চক্রবর্তীর আলিবাগের রিসর্ট।
রিয়া চক্রবর্তীর আলিবাগের রিসর্ট।

সুইমিং পুলের ধারে, কখনও লনে ছবি দিয়েছেন তিনি। তবে, প্রতিটা ছবিতে শুধু তাঁকেই দেখা গিয়েছে। তাই কার সাথে রিয়া ছুটি কাটাতে গিয়েছেন তা জানা যায়নি। ২০০৯ সালে এমটিভি-র একটি রিয়েলিটি শো দিয়ে কেরিয়ার শুরু করেন রিয়া। এরপর ‘মেরে ড্যাড কি মারুতি’, ‘জলেবি’, ‘সোনালি কেবিল’, ‘হাফ গার্লফ্রেন্ড’, ‘চহেরে’র মতো সিনেমায় দেখা গিয়েছে তাঁকে।

বন্ধ করুন