বাংলা নিউজ > বায়োস্কোপ > সোশ্যাল মিডিয়ায় নতুন পোস্ট রিয়া চক্রবর্তীর! ‘ভালোবাসাই শক্তি’ বার্তা নায়িকার
রিয়া চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)
রিয়া চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

সোশ্যাল মিডিয়ায় নতুন পোস্ট রিয়া চক্রবর্তীর! ‘ভালোবাসাই শক্তি’ বার্তা নায়িকার

  • ‘সান্ড কি আঁখ’ প্রযোজক নীধি পারমার হিরনন্দানির সঙ্গে ছবি পোস্ট করে ভালোবাসার শক্তি নিয়ে বার্তা দিলেন রিয়া। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ার প্রশ্নবাণে জেরবার রিয়া চক্রবর্তী। মিডিয়া ট্রায়ালের পাশাপাশি, সোশ্যাল মিডিয়া ট্রায়ালের মধ্যে দিয়েও গিয়ছেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত। আপতত দেশের তিনটি কেন্দ্রীয় সংস্থার রিয়ার বিরুদ্ধে তদন্ত চালাচ্ছে। গত ৯ মাসে পুরোদস্তুর পালটে গিয়েছে নায়িকার দুনিয়া। অভিনয় কেরিয়ার রিয়াকে যে পরিচিতি দেয়নি, সেটা এনে দিয়েছে বিতর্ক। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থেকেছেন এই বাঙালি অভিনেত্রী। অগস্ট মাসের পর থেকে নেটমাধ্যম থেকে গায়েব থাকবার পর আন্তর্জাতিক নারী দিবসে কামব্যাক করেন তিনি। রবিবার রাতে ফের ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড।

রিয়া এদিন ‘সান্ড কি আঁখ’ প্রয়োজক নীধি পারমার হিরনন্দানির সঙ্গে একটি ছবি পোস্ট করেন। যেখানে বিছানায় শুয়ে রয়েছেন তাঁরা, দু'জনের হাত আঙুল মিলিয়ে তৈরি হয়েছে একটি ‘হার্ট’ বা ‘হৃদয়’-এর আকার। ‘চেহরে’ অভিনেত্রী এই ছবির সঙ্গে মার্কিন লেখক রর্বাট ফুলগুমের একটি উদ্ধৃতি শেয়ার করে নেন। যার বাংলা তর্জমা করলে খানিকটা দাঁড়ায়, ‘ভালোবাসাই হল শক্তি। ভালোবাসা এমন একটা ফ্যাব্রিক (বস্ত্র), যার রঙ কোনওদিনও ফ্যাকাসে হয় না। যতবারই তুমি প্রতিকূলতা এবং শোকের জলে সেই কাপড় ধুয়ে থাকো না কেন, তবুও’। 

গত ডিসেম্বরে নীধি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে রিয়ার সঙ্গে এই ছবিটি শেয়ার করে, অভিনেত্রীর প্রতি নিজের ভালোবাসা ও সমর্থনেক কথা জানিয়েছিলেন। রিয়া শুধু চলতি মাসে নেটদুনিয়ায় ফিরেছেন তা নয়, তাঁর পোস্টের কমেন্ট বক্সও খোলা রয়েছে। গত কয়েকঘন্টায় রিয়ার এই ছবিতে লাইক পড়েছে প্রায় ২ লক্ষ। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সম্পর্কিত মাদককাণ্ডে গত সেপ্টেম্বরে গ্রেফতার হন রিয়া। এরপর একমাস জেলবন্দি ছিলেন অভিনেত্রী। আপতত জামিনে মুক্ত নায়িকা। এরমাঝেই বলিউডে নতুন ইনিংস শুরু করতে গিয়েও ধাক্কা খাচ্ছেন রিয়া চক্রবর্তী। চেহরে'র সঙ্গেই বলিউডে কামব্যাক করবার কথা রিয়ার। পোস্টারে বাদ থাকলেও ছবির ট্রেলারে রিয়ার কয়েক ঝলক দেখাও মিলেছে। প্রযোজক আনন্দ পন্ডিত জানান, ছবির প্রমোশনে অংশ নেবেন না রিয়া। কারুর ব্যক্তিগত জীবনে কোনওরকম অস্থিরতা তৈরি করতে চান না তিনি, সেই কারণেই এই সিদ্ধান্ত।

বন্ধ করুন