বাড়ি > বায়োস্কোপ > মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হচ্ছে মাদককাণ্ডে গ্রেফতার রিয়াকে
মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হচ্ছে রিয়াকে 
মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হচ্ছে রিয়াকে 

মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হচ্ছে মাদককাণ্ডে গ্রেফতার রিয়াকে

  • সাইন হাসপাতালে মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হচ্ছে রিয়াকে।

মাদক যোগে গ্রেফতার করা হল সুশান্ত সিং রাজপুতে মৃত্যু মামলায় মূল অভিযুক্ত অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে।নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে এদিন গ্রেফতার হলেন রিয়া। আজ তৃতীয় দিনের জিজ্ঞাসাবাদের পর্বের সময় কেন্দ্রীয় সংস্থার হাতে গ্রেফতার হলেন রিয়া। এদিন এনডিপিএস আইনের আওতায় গ্রেফতার হলেন রিয়া চক্রবর্তী। তাঁর উপর এনডিপিএস আইনের ৮ (সি), ২০ (বি), ২৭ (এ), ২৮, এবং ২৯ নম্বর ধারায় অভিযোগ আনা হয়েছে রিয়ার উপর। উল্লেখ্য ২৭ (এ) ধারা অর্থাত্ অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়েছে রিয়ার বিরুদ্ধে। এই ধারায় অভিযোগ প্রমাণিত হলে কমপক্ষে ১০ বছরের সাজা হবে রিয়ার।

গ্রেফতারির পর মেডিক্যাল পরীক্ষার জন্য সাইন হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে রিয়াকে। এদিন বিকাল ৪.১৫ নাগাদ ব্যালার্ড এসস্টেটে অবস্থিত এনসিবির কার্যালয় থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে রিয়াকে। সেখানে করোনা পরীক্ষা করা হবে রিয়ার। আগামি চব্বিশ ঘন্টার মধ্যে আদালতে তোলা হবে রিয়াকে। সুশান্ত মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডে ১০ নম্বর ব্যক্তি হিসাবে গ্রেফতার হলেন রিয়া। 

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রার তরফে এদিন রিয়া গ্রেফতারির খবর নিশ্চিত করা হয়। সূত্রের খবর, আজই ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে ম্যাজিস্ট্রেটের সামনে পেশ করা হবে রিয়াকে। 

রবিবার ছ'ঘণ্টা, সোমবার আট ঘণ্টার মতো জিজ্ঞাসাবাদের মুখে পড়েন রিয়া। মঙ্গলবার সকাল থেকেই আবারও রিয়ার দফায় দফায় জিজ্ঞাসাবাদ শুরু হয়। পরে দুপুরের শেষ লগ্নে রিয়াকে গ্রেফতারির পর এনসিবির ডেপুটি ডিরেক্টর বলেন, 'রিয়াকে গ্রেফতার করা হয়েছে এবং পরিবারকে জানানোর প্রক্রিয়াও সম্পূর্ণ হয়েছে।'

সূত্রের খবর, তিনদিনে এনসিবির বহু প্রশ্নের জবাব দিতে পারেননি রিয়া। অভিযুক্ত নায়িকার বিরুদ্ধে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে রয়েছে যথেষ্ট প্রমাণ। জানা যাচ্ছে, কমেডিকাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হবে রিয়াকে। এই মামলায় আগেই গ্রেফতার হয়েছেন রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, সুশান্তের পরিচারক কেশব সহ মোট নয় জন।

বন্ধ করুন