বাংলা নিউজ > বায়োস্কোপ > Big Boss 15: সপ্তাহ প্রতি ৩৫ লাখ পারিশ্রমিকের প্রস্তাব রিয়াকে! হইচই নেটমাধ্যমে

২ অক্টোবর প্রিমিয়ার হবে ভারতের সবথেকে চর্চিত রিয়েলিটি শো ‘বিগ বস ১৫’। আপাতত চ্যানেলের তরফে বিগ বস ওটিটি-র শমিতা শেট্টি, প্রতীক সেহজপাল, নিশান্ত ভাটের নাম সামনে আনা হয়েছে ‘বিগ বস ১৫’র সিজেনে। সঙ্গে থাকছেন করণ কুন্দ্রা, সিম্বা নাগপাল, তেজস্বী প্রকাশ। 

খবর প্রকাশ্যে এসেছিল নির্মাতারা চেয়েছিলেন চলতি সিজনে বিগ বসের ঘরে থাকুক রিয়া চক্রবর্তী। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা। এই নিয়ে নাকি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে বেশ কয়েকবার মিটিংও করা হয়েছে। শোনা গিয়েছে সপ্তাহপিছু তাঁকে অফার করা হয়েছে ৩৫ লাখ টাকা। যা বিগ বসের ইতিহাসে বিরল ঘটনা। এই প্রথম কোনও প্রতিযোগী এত টাকা অফার করা হয়েছে!

তবে ইকোনমিক টাইমসে সম্প্রতি এক রিপোর্ট বলছে, ২ অক্টোবর থেকে বিগ বসের ঘরে দেখা যাবে না রিয়াকে। এমনকি তিনি বিগ বসের ঘরেও যাচ্ছেন না। রিয়া চক্রবর্তী কাজের জন্য বলিউড এবং দক্ষিণে চলচ্চিত্র নির্মাতাদের সঙ্গেও দেখা করছেন এবং ফের ছবিতে কাজ শুরু করবেন বলে খবর। 

সুশান্তের মৃত্যুর পর থেকেই খবরে রিয়া। অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য তাঁকে দায়ী করেছেন। মাদক মামলায় ছিলেন জেল হেফাজতে। ‘ডাইনি’র মতো তকমাও সেঁটে দেওয়া হয়েছে তাঁর ওপর! যদিও সেভাবে কখনও সুশান্তের সঙ্গে সম্পর্কের সত্যি নিয়ে মুখ খোলেননি তিনি। জানা গেছে, তিনি ছবি এবং ওয়েব সিরিজের জন্য প্রস্তাব পাচ্ছেন, কিন্তু এখনও কোনও প্রকল্পে স্বাক্ষর করেননি। শেষবার তাঁকে রুমি জাফরির ‘চেহেরে’তে দেখা গেছে।

বন্ধ করুন