বাড়ি > বায়োস্কোপ > 'গোল্ড ডিগার' শিবানি দান্ডেকর,অঙ্কিতাকে কটাক্ষ করায় নায়িকার উইকিপিডিয়া পেজে হানা
শিবানির উইকিপিডিয়া পেজ আচমকাই পাল্টে যায়!
শিবানির উইকিপিডিয়া পেজ আচমকাই পাল্টে যায়!

'গোল্ড ডিগার' শিবানি দান্ডেকর,অঙ্কিতাকে কটাক্ষ করায় নায়িকার উইকিপিডিয়া পেজে হানা

  • ওলোট পালট হয়ে গেল শিবানি দান্ডেকরের উইকিপিডিয়া পেজের তথ্য।
  • অঙ্কিতা লোখান্ডকে কটাক্ষ করবার পরই রিয়া চক্রবর্তীর বেস্ট ফ্রেন্ডকে ট্রোল করছেন নেটিজেনরা। 

অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যুর পর প্রথম থেকেই তাঁর পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন প্রয়াত তারকার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে । এর জন্য রিয়া ও তাঁর সমর্থকের কটাক্ষের মুখে পড়তে হয়েছে অঙ্কিতাকে। এই মর্মে বৃহস্পতিবার একটি খোলা চিঠি লেখেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা। সেই চিঠিতে দেখেই অঙ্কিতার উপর ক্ষোভ উগরে দেন রিয়া চক্রবর্তীর ব্রেস্ট ফ্রেন্ড শিবানী। টুইট করে অঙ্কিতার উদ্দেশ্যে বলেন, ২ সেকেন্ডের খ্যাতি পেতে সস্তার প্রচার চাইছেন অঙ্কিতা।

ব্যাস, ফারহান আখতারের বান্ধবীর সেই টুইট দেখে তেলেবেগুনে জ্বলে উঠেন অঙ্কিতা,সুশান্ত ভক্তরা। টুইটারে জুরে শিবানীকে ট্রোল করা শুরু করেন সকলে। শুধু তাই নয়, এই ঘটনার পরেই রহস্যজনক ভাবে শিবানীর উইকিপিডিয়া পেজের যাবতীয় তথ্য কেউ বা কারা সম্পূর্ণ ওলোটপালোট করে দিয়েছেন । এমনকি অভিনেত্রীর ব্যক্তিগত তথ্যের কলামেও একাধিক আপত্তিকর শব্দ বসিয়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে ।

প্রসঙ্গত, নিজের এক খোলা চিঠিতে , সুশান্তের মানসিক স্বাস্থ্যের ব্যাপারে অবগত হয়ে কি করে মাদক সরবরাহ করতেন রিয়া , এই প্রশ্ন ছুঁড়ে দেন অঙ্কিতা ? কিন্তু তিনি অভিনেতার পরিবারের পাশে দাঁড়ানোয় মূল অভিযুক্ত রিয়ার একাধিক বন্ধু তাঁর উদ্দেশ্যে কটূক্তি করেছিলেন । পরবর্তীকালে সেই তালিকায় যোগ দেন তারকা অভিনেতা তথা গীতিকার ও গায়ক ফারহান আখতারের লিভ ইন পার্টনার শিবানী । 

শিবানী সরাসরি অঙ্কিতাকে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, ‘অঙ্কিতা হল পিতৃতন্ত্রের রাজকুমারী যে নিজে কোনওদিন সুশান্তের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মাথা ঘামায়নি। নিঃসন্দেহে ও ২ সেকেন্ডের খ্যাতি চায়, সেই জন্য রিয়াকে আক্রমণ করছে। এই যে রিয়ার বিরুদ্ধে ডাইনি খোঁজ চলছে তার বড় করাণ অঙ্কিতা। ওকেও ডাকা উচিত! ওর মুখ বন্ধ করা দরকার! অনেক হয়েছে অঙ্কিতা! তোমার থেকে বেশি ঘৃণা আর কারুর মনে নেই!’

আর তার পরেই শিবানীর উইকি পেজে তাঁর কেরিয়ারের পাশে ফ্লপ কথাটি বসিয়ে দেওয়া হয়। এমনকি তিনি গোল্ড ডিগার অর্থাৎ অর্থের লোভে একাধিক পুরুষের সাথে সম্পর্কে লিপ্ত হন , এমন আপত্তিকর তকমারও ব্যবহার হতে দেখা গিয়েছে । যদিও বর্তমানে পুনরায় এডিট করে নিজের ভুল শুধরে নিয়েছে উইকিপিডিয়া।

যদিও শিবানীর বক্রোক্তিতে মোটেই চুপ থাকেন নি অঙ্কিতা | অভিনেত্রীকে পাল্টা দিয়ে নিজের বিবৃতিতে তিনি জানান বিগত ১৭ বছর ধরে তিনি বলিউড এবং টেলি ইন্ডাস্ট্রিতে আছেন | প্রয়াত অভিনেতার সাথে তাঁর একসময় দীর্ঘ সাত বছরের সম্পর্ক ছিল | আজ তাঁর প্রাক্তন প্রেমিক তথা বন্ধুর রহস্যমৃত্যুর মামলায় নিরপেক্ষ তদন্ত এবং ন্যায় বিচারের দাবিতে সরব হওয়ার মধ্যে কোনো অন্যায় থাকার কথা নয় বলেই দাবি করেছেন অঙ্কিতা | ' দীর্ঘ এক দশকের বেশি যাঁর সাথে আপনার আত্মিক সম্পর্ক ছিল , তাঁর বিপদে পরিবারের পাশে দাঁড়ানোটা কি অন্যায় '? ঘুরিয়ে প্রশ্ন করেছেন সুশান্তের প্রাক্তন |

আপাতত মাদক চক্রের সাথে প্রতক্ষ্য যোগ থাকার অপরাধে এনসিবির হাতে গ্রেফতার রিয়া এবং তাঁর ভাই শৌভিকসহ মোট ছয়জন। আজ সেশন কোর্ট সকলের জামিনের আর্জি খারিজ করেছে। এই সপ্তাহটা তাই বাইকুল্লা জেলেই কাটবে রিয়ার। আগামী সপ্তাহে বম্বে হাইকোর্টে জামিনের আর্জি জানাবেন তাঁর আইনজীবী সতীশ মানেসিন্ধে। 

বন্ধ করুন