বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15-এ তিনি অংশ নিচ্ছেন না, সব জল্পনায় জল ঢেলে ঘোষণা রিয়া চক্রবর্তীর
রিয়া চক্রবর্তী এবং সলমন খান।
রিয়া চক্রবর্তী এবং সলমন খান।

Bigg Boss 15-এ তিনি অংশ নিচ্ছেন না, সব জল্পনায় জল ঢেলে ঘোষণা রিয়া চক্রবর্তীর

  • রিয়া অংশ না নেওয়ার খবরেও বিগ বসের প্রিমিয়ারকে ঘিরে উত্তেজনায় এতটুকু ভাটা পড়েনি। সলমন খানের পারফরম্যান্স দেখার জন্য সকলে মুখিয়ে রয়েছেন। প্রতি বারের মতো এ বারও বলিউডের ভাইজান তাঁর ছবির হিট গানের সঙ্গে নাচ করবেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিতর্কে জেরবার হয়ে রয়েছেন রিয়া চক্রবর্তী। এর মাঝেই অবশ্য তীব্র গুঞ্জন ছিল, এ বারের বিগ বসে অংশ নিতে চলেছেন রিয়াও। সেই নিয়ে কম জল্পনাও হয়নি। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে রিয়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়ে দিলেন, বিগ বসে অংশ নিচ্ছেন না তিনি।

একটি ইনস্টাগ্রাম স্টোরিতে রিয়া পরিষ্কার ভাবে লিখেছেন, ‘জনপ্রিয় টিভি শো বিগ বসে আমার অংশ নেওয়া নিয়ে বহু গুজব ছড়িয়েছে বলে আমি শুনেছি। তবে আমি বিষয়টি পরিষ্কার করে জানিয়ে দিতে চাই, এর কোনও সত্যতা নেই। আমি বিগ বসের পার্ট নই।’ শনিবারই আবার আজ 'বিগ বস ১৫'-এর প্রিমিয়ার রয়েছে। তার কিছুক্ষণ আগেই এই পোস্টটি করেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী। প্রসঙ্গত গুজব ছিল, রিয়াকে এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য বড় অঙ্কের পারিশ্রমিকও অফার করা হয়েছিল।

রিয়ার পোস্ট।
রিয়ার পোস্ট।

তবে রিয়া অংশ না নেওয়ার খবরেও বিগ বসের প্রিমিয়ারকে ঘিরে উত্তেজনায় এতটুকু ভাটা পড়েনি। সলমন খানের পারফরম্যান্স দেখার জন্য সকলে মুখিয়ে রয়েছেন। প্রতি বারের মতো এ বারও বলিউডের ভাইজান তাঁর ছবির হিট গানের সঙ্গে নাচ করবেন। যেটা এই শোয়ের মূল আকর্ষণ। শোনা যাচ্ছে, বিগ বস ১৫-তে অংশ নিতে চলেছেন জনপ্রিয় তারকা তেজস্বী প্রকাশ, করণ কুন্দ্রা, ডোনাল বিস্ত, আফসানা খান, উমর রিয়াজরা। এ ছাড়াও থাকছেন ওটিটিতে প্রতিযোগী হিসেবে থাকা শমিতা শেট্টি, নিশান্ত ভাট এবং প্রতীক সেহজপালও।

বন্ধ করুন