বাংলা নিউজ > বায়োস্কোপ > Richa Chadha-Ali Fazal Wedding: দেশলাই বাক্সের উপর বিয়ের কার্ড, আলি-রিচার গাঁটছড়ার নিমন্ত্রণপত্র সত্যিই দারুণ
অক্টোবরে বিয়ে আলি ফজল ও রিচা চাড্ডার।

Richa Chadha-Ali Fazal Wedding: দেশলাই বাক্সের উপর বিয়ের কার্ড, আলি-রিচার গাঁটছড়ার নিমন্ত্রণপত্র সত্যিই দারুণ

সেপ্টেম্বরের শেষেই শুরু হবে আলি আর রিচার প্রাক-বিবাহ অনুষ্ঠান। আর বিয়ে অক্টোবরে। দেশলাই বাক্সের উপর বিয়ের কার্ড বানালেন হবু দম্পতি।

খুব জলদি গাঁটছড়া বাঁধতে চলেছেন আলি ফজল আর রিচা চাড্ডা। অক্টোবরেই বিয়ে। তার আগে সেপ্টেম্বরে দিল্লিতে হবে প্রাক-বিবাহ অনুষ্ঠান। সমস্ত পরিকল্পনা হয়ে গিয়েছে। একন নিমন্ত্রণ করার কাজ চলছে। আর সেখানেই চমক দেখালেন এই তারকা জুটি।

খবর মিলছে সেপ্টেম্বরের শেষে প্রি ওয়েডিং নানা অনুষ্ঠান হবে দিল্লিতে। রাজধানীর সবচেয়ে ঐতিহ্যশালী ক্লাবকে বেছে নিয়েছেন রিচা আর আলি। দিল্লির ১১০ বছরের পুরনো জিমখানা ক্লাবেই হবে সব অনুষ্ঠান। যদিও রিসেপশন হওয়ার কথা রয়েছে মুম্বইতে। বলে রাখা ভালো, দেশের সবচেয়ে পুরনো ক্লাবগুলোর মধ্যে অন্যতম জিমখানা ক্লাব।

নিমন্ত্রণ পত্রটি অসাধারণ, যা এক বন্ধুকে দিয়ে ডিজাইন করিয়েছেন আলি আর রিচা। তাতে দেখা যাচ্ছে শাড়ি পরেছেন অভিনেত্রী, আর অভিনেতার পরনে ফরমাল পোশাক সঙ্গে ব্লেজার। সাইকেল চালাচ্ছেন তাঁরা একসঙ্গে। আর উপরে বড় বড় করে লেখা ‘Couple Matches’। একেবারে কোয়ার্কি রংবেরঙের ডিজাইন এই বিয়ের নিমন্ত্রণকে অসাধারণ করে তুলেছে। 

রিচা-আলির বিয়ের কার্ড।
রিচা-আলির বিয়ের কার্ড।

বেশ কিছুদিন ধরেই এই দুই তারকার বিয়ের খবর ছিল। দিনকয়েক আগে তাতে শিলমোহর দেন রিচা। টুইট করেন, ‘নিউ লাইভ, লোডিং। অক্টোবরের জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

২০১২ সালে প্রথম একসঙ্গে কাজ করেন আলি-রিচা ‘ফুকরে’ ছবিতে। সেখান থেকেই আলাপ আর তা গড়ায় প্রেমে। খুব জলদি ‘ফুকরে ৩’-এও কাজ করার কথা। ৭ বছর প্রেম করার পর রিচাকে ২০১৯ সালে বিয়ের প্রস্তাব দেন আলি। ২০২০ সালেই বিয়েটা করে ফেলার কথা ছিল। কিন্তু দুর্ভাগ্যবশত চলে আসে করোনা। ফলে পিছিয়ে যায় শুভকাজ। তবে এখন মহামারীর ভ্রুকুটি েকটু কমতেই সময় নষ্ট করতে রাজি নন কেউই।

বন্ধ করুন