বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বইতেই বিয়ে সারবেন রিচা চাড্ডা এবং আলি ফজল! কবে জানেন?

মুম্বইতেই বিয়ে সারবেন রিচা চাড্ডা এবং আলি ফজল! কবে জানেন?

রিচা চাড্ডা ও আলি ফজল

শ্যুটিং থেকে কয়েকদিনের ছুটি নিয়ে মুম্বই উড়ে এসে ছাদনাতলায় বসবেন রিচা চাড্ডা এবং আলি ফজল

আগামী মার্চেই চার হাত এক করছেন রিচা চাড্ডা এবং আলি ফজল, জোর খবর বলিউডে! ই-টাইমসে প্রকাশিত হওয়া এক প্রতিবেদনে বলা হয়েছে, সেই সময়ে 'ফুকরে' সিরিজের তিন নম্বর ছবির শ্যুটিংয়ের সুবাদে দিল্লিতে থাকবেন তাঁরা। সেই সময়েই নাকি কয়েকদিনের ছুটি নিয়ে বিয়েটা সেরে ফেলবেন তাঁরা। আরও শোনা যাচ্ছে, দিল্লিতে নয়, বরং মুম্বই উড়ে এসে ছাদনাতলায় বসবেন রিচা-আলি। এরপর বিয়ের অনুষ্ঠান মিটলে ফের একবার তাঁরা দিল্লি উড়ে যাবেন 'ফুকরে ৩'-এর শ্যুটিং শুরু করার জন্য।

প্রসঙ্গত, ‘ফুকরে’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন রিচা এবং আলি। এক সাক্ষাৎকারে রিচা জানিয়েছিলেন, তাঁদের দুজনের সম্পর্কের রসায়ন বেশ দারুণ। কখনো রিচা ভালো কাজ করলে আলি তাঁর প্রশংসা করেন। আবার কাজ পছন্দ না হলেও আলি সেটা স্পষ্ট জানান রিচাকে।২০২০-র এপ্রিলে বিয়ের তারিখ পাকা ছিল রিচা এবং আলির। কিন্তু করোনার জন্য তাঁদের বিয়ে ভেস্তে যায়। 

বর্তমানে তাঁরা মুম্বইয়ে সাগরমুখী একটি অ্যাপার্টমেন্টে একইসঙ্গে থাকছেন, বিয়ের নতুন তারিখ এখনও সামনে আনেননি জুটি। এইমুহূর্তে 'ফুকরে ৩' এবং একাধিক ওয়েব সিরিজ ছাড়াও আলির হাতে রয়েছে 'ডেথ অন দ্য নাইল'-এর মতো বিগ বাজেটে হলিউড প্রজেক্ট। অন্যদিকে, তিগমাংশু ধুলিয়ার আসন্ন ছবি 'দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার'-এ দেখা যাবে রিচাকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সরকারি ও বেসরকারি হাসপাতালে খরচ একই করুন, নাহলে রেট একদম কমানো হবে, ডেডলাইন SC-র মানলেন 'ভুল', 'প্রশ্ন' ইডিকে নিয়ে, শাহজাহান গ্রেফতারির পর কী বললেন পুলিশ কর্তা? জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান? ‘BJPএবং সন্দেশখালির মহিলাদের আন্দোলনের জন্য…’, শাহজাহানের গ্রেফতারি নিয়ে সুকান্ত 'ওঁর মতো...' যখন-তখন বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও জয়ার হয়ে সাফাই নভ্যার! রণজয়ের নাম ভাঙিয়ে ৭৩ লক্ষ টাকার প্রতারণা! ফ্যানেদের সতর্ক করলেন পর্দার অনিকেত কাল থেকে শুরু নতুন মাস, কেমন কাটবে এই মাসটি? সব ভালো হবে তো? রইল সব রাশির রাশিফল ইঞ্জিনিয়ারিং কলেজগুলিতে প্লেসমেন্টের আকাল,তাও মোটা বেতনের চাকরি দিচ্ছে এই সংস্থা ভেঙেছিল স্বপ্ন, অবসাদে মাত্র ৩৮ বছর বয়সে নিজের প্রাণ দিলেন সফটওয়্যার সংস্থার CEO চালের দাম নিয়ন্ত্রণে রাখতে পদক্ষেপ ভারতের, খিদের জ্বালায় পুড়তে পারে বাকিদের পেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.