বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রকাশ্যে পুরোনো ছবি, শাহরুখকে নিজের 'প্রথম প্রেম' বলে দাবি রিচা চাড্ডার!
শাহরুখকে নিজের 'প্রথম প্রেম' বলে দাবি করলেন রিচা। ( ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
শাহরুখকে নিজের 'প্রথম প্রেম' বলে দাবি করলেন রিচা। ( ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

প্রকাশ্যে পুরোনো ছবি, শাহরুখকে নিজের 'প্রথম প্রেম' বলে দাবি রিচা চাড্ডার!

  • সদ্য প্রকাশ্যে এসেছে শাহরুখ খানের বহু পুরোনো একটি ছবি।ইতিমধ্যেই তা ব্যাপক ভাইরাল হয়েছে নেটমাধম্যে। এই ছবি ঘিরে বলি-অভিনেত্রী রিচা চাড্ডার দাবি শুনে তোলপাড় নেটদুনিয়া।

সদ্য সামনে এসেছে শাহরুখ খানের বহু পুরোনো একটি ছবি।ইতিমধ্যেই তা ব্যাপক ভাইরাল হয়েছে নেটমাধম্যে। ছবি থেকেই স্পষ্ট 'বাদশাহ' তখন স্কুলের ছাত্র। ছবিতে দেখা যাচ্ছে স্কুল ইউনিফর্ম পরে একটি ক্যাসেটের দোকানে আনমনে দাঁড়িয়ে রয়েছেন এই বলি-তারকা। শাহরুখকে ঘিরে রয়েছে তাঁর স্কুলের আরও কয়েকজন সহপাঠী। ছবিটি টুইট করে এক 'শাহরুখ-ভক্ত' লিখেছেন,' একটি ছাপোষা,আপনভোলা ছেলে হয়তো তখন একদিন গোটা মুম্বই জয় করার আকাশকুসুম চিন্তাভাবনা করছিল!'

শাহরুখের এই ছবি চোখে পড়ামাত্রই আর চুপ করে বসে থাকতে পারেননি অভিনেত্রী রিচা চাড্ডা। সোজা সেই টুইটের কমেন্ট বক্সে গিয়ে শাহরুখকে নিজের 'প্রথম প্রেম' হিসেবে ঘোষণা করে দিলেন রিচা।

বলি-নায়িকার এহেন মন্তব্য শুনে এক নেট নাগরিক পাল্টা তাঁকে প্রশ্ন করেন,' তবে যে জানতাম রাহুল দ্রাবিড় আপনার প্রথম প্রেম? যাই হোক, আমার অবশ্য শাহরুখ এবং দ্রাবিড় সু'জনকেই ভালো লাগে'। 'দ্রাবিড়ের আগে শাহরুখ', কোনও রাখঢাক না করে সেই ব্যক্তির প্রশ্নের জবাবও ছোট্ট করে দিয়েছেন 'গ্যাংস অফ ওয়াসিপুর' খ্যাত এই অভিনেত্রী।

এইমুহূর্তে বছর তিনেকের ব্রেক কাটিয়ে 'পাঠান' ছবির শুটিংয়ে ব্যস্ত শাহরুখ। জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে এই ছবিতে দর্শকদের সামনে বড়পর্দায় হাজির হবেন 'কিং খান'. পাশাপাশি একটি ছবিও প্রযোজনা করছেন তিনি। 'ডার্লিংস' নামের ওই ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে আলিয়া ভাটকে। গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন শেফালি শাহ এবং বিজয় বর্মাও। প্রসঙ্গত, এই ডার্ক কমেডির প্রযোজনায় শাহরুখের সঙ্গে হাত মিলিয়েছেন আলিয়াও। এই প্রথমবার প্রযোজকের আসনে বসতে চলেছেন এই বিখ্যাত বলি-অভিনেত্রী। তাঁর প্রযোজনার সংস্থার নাম 'এটার্নাল সানশাইন প্রোডাকশন'।

বন্ধ করুন