বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রকাশ্যে অন্য পুরুষের প্রতি ভালবাসা জানানোয় রিচার উপর রেগে গেল হবু বর, আলি ফজল
রিচা চাড্ডা ও আলি ফজল
রিচা চাড্ডা ও আলি ফজল

প্রকাশ্যে অন্য পুরুষের প্রতি ভালবাসা জানানোয় রিচার উপর রেগে গেল হবু বর, আলি ফজল

  • রিচা-আলির খুনসুটি।

প্রিয় তারকা হিসেবে শাহরুখ খানের প্রতি প্রকাশ্যে ভালবাসার প্রকাশ করলেন অভিনেত্রী রিচা চাড্ডা। বুধবার টুইটারে #AskSRK সেশনে ভক্তদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন শাহরুখ খান। বাদশার ম্যাজিক থেকে অধরা নন ‘মসান’ অভিনেত্রী রিচাও। তিনিও সুযোগের সদ্বব্যবহার করে টুইটারে প্রিয় তারকার প্রতি নিজের সুপ্ত ভালোবাসা জাহির করে দেন। টুইটারে লেখেন, ‘ভিডিয়োতে দেখলাম আপনি এবং আপনার মিষ্টি স্ত্রী হোলিতে একসঙ্গে নাচ করছেন...শাহরুখ- আমরা ভালো বন্ধু হতে পারি, আমাদের একসঙ্গে কলেজে পড়া উচিত ছিল… কোনও প্রশ্ন নয়, শুধু একটু ভালোবাসার কথা বললাম #AskSRK’।

রিচার এই পোস্টের জবাব দেননি শাহরুখ, তবে পালটা জবাব মিলল অভিনেত্রীর দীর্ঘদিনের প্রেমিক তথা হবু বর আলি ফজলের কাছ থেকে। অভিনেত্রীর টুইট, রি-টুইট করে আলি পালটা লিখেছেন, ‘আহ! এবার থামো। বাড়িতে এসো.. হ্যাঁ, আজকে রান্না আমি করেছি’।

এরপর অপর একটি টুইটের রিপ্লাইতে রিচা আলিকে বুঝিতে দেন, তাঁর হৃদয়ে একমাত্র আলি রয়েছেন। একটি মেরিলিন মনরো-র GIF পোস্ট করেন তিনি। রিচা এবং আলির সামাজিক মাধ্যমের খুনসুটি অবশ্য তাঁর ভক্তদের বেশ মনে ধরেছে। 

‘ফুকরে’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন রিচা এবং আলি। এক সাক্ষাৎকারে রিচা জানিয়েছিলেন, তাঁদের দুজনের সম্পর্কের রসায়ন বেশ দারুণ। কখনো রিচা ভালো কাজ করলে আলি তাঁর প্রশংসা করেন। আবার কাজ পছন্দ না হলেও আলি সেটা স্পষ্ট জানান রিচাকে।

গত বছর এপ্রিলে বিয়ের তারিখ পাকা ছিল রিচা এবং আলির। কিন্তু করোনার জন্য তাঁদের বিয়ে ভেস্তে যায়। বর্তমানে তাঁরা মুম্বইয়ে সাগরমুখী একটি অ্যাপার্টমেন্টে একইসঙ্গে থাকছেন, বিয়ের নতুন তারিখ এখনও সামনে আনেননি জুটি।

বন্ধ করুন