বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুরাগের বিরুদ্ধে মিটুর অভিযোগ আনা নায়িকা নিঃশর্ত ক্ষমা চাইলেন রিচা চড্ডার কাছে
বড় জয় রিচার 
বড় জয় রিচার 

অনুরাগের বিরুদ্ধে মিটুর অভিযোগ আনা নায়িকা নিঃশর্ত ক্ষমা চাইলেন রিচা চড্ডার কাছে

  • মানহানির অভিযোগ এনে ওই নায়িকার বিরুদ্ধে ১.১ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছিলেন রিচা। 

বম্বে হাইকোর্টে রিচা চড্ডার দাখিল করা মোকদ্দমার নিষ্পত্তি হল অবশেষে। রিচার কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে রাজি হয়েছেন অভিযুক্ত নায়িকা। অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনা বাঙালি নায়িকার বিরুদ্ধে মানহানির অভিযোগ এনে ১.১ কোটি ক্ষতিপূরণ দাবি করে মামলা ঠুকেছিলেন রিচা চড্ডা। সংবাদমাধ্যমে অনুরাগের বিরুদ্ধে মুখ খোলার সময় তিন অভিনেত্রী- হুমা কুরেশি, রিচা চড্ডা ও মাহি গিলের নাম উল্লেখ করেছিলেন সেই নায়িকা। তাঁর দাবি ছিল- অনুরাগ নাকি ২০১৩ সালের সেই ঘটনার দিন খারাপ ইঙ্গিত দিয়ে তাঁকে বলেছিল রিচা, হুমা কুরেশিরা নাকি একটা ফোন কলেই অনুরাগের সামনে হাজিরা দেয়। অনুরাগের সব যৌন চাহিদা পূরণ করেন, কোনও কথাই ফেলেন না।

এরপরই ওই নায়িকাকে লিগ্যাল নোটিশ ধরান রিচা চড্ডা। প্রকাশ্যে তাঁর বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করার জন্য এই পদক্ষেপ নেন রিচা। যেখানে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার এবং ওই বক্তব্য প্রত্যাহারের কথা বলা হয়েছিল। সেই মামলার শুনানি চলাকলীন বম্বে হাইকোর্টে রিচার সামনে নিঃশর্ত ক্ষমা চেয়ে নিয়েছেন ওই নায়িকা, জানিয়েছে লাইভ ল। রিচা ওই নায়িকার পাশাপাশি এবিএন তেলেগু এবং কমাল রশিদ খানের বিরুদ্ধেও মামলা ঠুকেছিলেন। তাঁদের চার সপ্তাহের সময় দেওয়া হয়েছিল জবাব দেওয়ার জন্য, হাইকোর্টে কেআরকের আইনজীবী জানিয়েছেন- 'জনসমক্ষে রিচাকে নিয়ে এই অবমাননাকর মন্তব্য সম্পর্কে কোনওরকম বক্তব্য রাখবেন না কেআরকে। পাশাপাশি এই সম্পর্কে একটি পাবলিক স্টেটমেন্ট জারি করবেন কেরআকে।

সেপ্টেম্বরে এবিএন তেলেগুকে দেওয়া সাক্ষাত্কারেই বাঙালি নায়িকা দাবি করেছেন ছবিতে সুযোগ দেওয়ার আছিলায় বাড়িতে ডেকে অনুরাগ কশ্যপ তাঁর শ্লীলতাহানি করেছিলেন ২০১৩ সালে। এরপর হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আপতত মুম্বই পুলিশ এই ঘটনার তদন্ত করছে। 

কিন্তু অকারণে এবং অপ্রয়োজনীয়ভাবে গোটা মামলায় রিচা চড্ডার নাম জড়িয়ে অভিনেত্রীর সন্মানহানি করার চেষ্টা করার অভিযোগ এনে গত ২২ সেপ্টেম্বর বম্বে হাইকোর্টে পিটিশন দাখিল করেন রিচা। এক মাসেরও কম সময়েই আদালতে বড় জয় পেলেন মসান খ্যাত এই নায়িকা। 

বন্ধ করুন