বাংলা নিউজ > বায়োস্কোপ > Richa Chadha: বিয়ের আগে পাত্র-বিভ্রাট রিচার, আলি ফজলের বদলে জফরকে নিয়ে টানাটানি! কেসটা কী?
বিয়ের আগে পাত্র-বিভ্রাট রিচা চাড্ডার

Richa Chadha: বিয়ের আগে পাত্র-বিভ্রাট রিচার, আলি ফজলের বদলে জফরকে নিয়ে টানাটানি! কেসটা কী?

  • ২০১২ সালে ‘ফুকরে’ সিনেমার সেটে আলি ফজল ও রিচা চাড্ডার প্রথম দেখা হয়। চলতি বছর অক্টোবরে চার হাত এক হচ্ছে। বিয়ের আগেই পাত্র-বিভ্রাট রিচার। গুলিয়ে ফেললেন এক সাংবাদিক। 

জোরকদমে চলছে বিয়ের প্রস্তুতি। অক্টোবর মাসে চার হাত এক হবে রিচা চাড্ডা ও আলি ফজলের। সেপ্টেম্বরের শেষেই শুরু হয়ে যাবে দুজনের বিয়ের সেলিব্রেশন। দিল্লিতে অনুষ্ঠানপর্ব শুরু হলেও সপ্তাহব্যাপী সেলিব্রেশন চলবে অক্টোবরের গোড়াতেও।

এরই মধ্যে মঙ্গলবার হইচই পড়ল নেটপাড়ায়। বিয়ের আগেই আগেই বর বদল হয়ে গিয়েছে রিচার! কেসটা কী? জানা গিয়েছে, সোমবার রাতে জনপ্রিয় পাকিস্তানি গায়ক-অভিনেতা আলি জফরের সঙ্গে রিচার হবু স্বামী আলি ফজলকে গুলিয়ে ফেলেছিলেন কোনও এক নেটিজেন। সেই ব্যক্তির ভুল রিচার চোখে পড়তেই, সংশোধন করে দেন অভিনেত্রী। ওই নেটিজেনকে একজন সাংবাদিক বলেই পরিচয় দিয়েছেন রিচা। আরও পড়ুন: বিয়ের দিনই গর্ভবতী হতে চান! ‘চাই ফোলা পেট যেন তখনই সবার চোখে পড়ে’, বললেন রাখি

আলি ফজল এবং রিচা চাড্ডাকে নিয়ে নেটমাধ্যমে একটি টুইট করেন ওই সাংবাদিক। সেখানে আলি জফর এবং রিচাকে ট্যাগ করে লেখা ছিল, ৬ অক্টোবর, দিল্লিতে বিয়ের আসর বসবে তাঁদের। ৭ অক্টোবর মুম্বইয়ে রিসেপশন। রিচা বিভ্রান্ত মুখের ইমোজি দিয়ে রিটুইট করে লেখেন, ‘আলি জাফর একজন পাকিস্তানি গায়ক-অভিনেতা, যিনি ইতিমধ্যেই বিবাহিত।’ আরও লেখেন, ‘আলি জফর মজার সিনেমা ‘তেরে বিন লাদেন’-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। যখন আলি ফজল ‘মির্জাপুর’, ‘ফুকরে’ এবং ‘ডেথ অন দ্য নাইল’-এর মতো ছবি এবং সিরিজের জন্য সবচেয়ে বেশি পরিচিত।’ আরও পড়ুন: ব্রহ্মাস্ত্রর সাফল্যে বদলে গেল National Cinema Day, কবে দেখা যাবে ৭৫ টাকায় সিনেমা?

যদিও মঙ্গলবার সকালে রিচার টুইটারে সেই পোস্টটি আর দেখা যাচ্ছে না। ২০২০ সালে গাঁটছড়া বাঁধার কথা ছিল, তবে মহামারীর কারণে তাঁদের বিয়ে স্থগিত হয়ে যায়।

আগামী ৬ অক্টোবর চার হাত এর হবে রিচা এবং আলির। দিল্লির কাছে একটি রাজকীয় দুর্গে তিন দিনের প্রাক-বিবাহের অনুষ্ঠানের পর মুম্বইতে গাঁটছড়া বাঁধবেন তাঁরা। আগামী ৩০ সেপ্টেম্বর দিল্লিতে প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু হবে। ২ অক্টোবর পর্যন্ত চলবে তাঁদের প্রাক বিয়ের অনুষ্ঠান। মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে গাঁটছড়া বাঁধবেন দুজনে। ৬ অক্টোবর বিয়ের পর, ৭ অক্টোবর হবে রিসেপশন পর্ব।

বন্ধ করুন