বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়াবতীকে নিয়ে রণদীপের ‘লিঙ্গবৈষম্যমূলক’ ঠাট্টা কুরুচিকর-জঘন্য, মত রিচা চাড্ডার!
রণদীপের মন্তব্য নিয়ে রিচার টুইট।
রণদীপের মন্তব্য নিয়ে রিচার টুইট।

মায়াবতীকে নিয়ে রণদীপের ‘লিঙ্গবৈষম্যমূলক’ ঠাট্টা কুরুচিকর-জঘন্য, মত রিচা চাড্ডার!

  • কিছুদিন আগেই বেফাঁস কথা বলে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী মুনমুন দত্ত, ‘বিগ বস’ খ্যাত যুবিকা চৌধুরী। 

উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়বতীকে নিয়ে বর্ণবিদ্বেষী, অপমানজনক লিঙ্গ বৈষম্যমূলক মন্তব্য করার জন্য রণদীপ হুডাকে গ্রেফতার করার দাবি উঠেছে সোশ্যাল মিডিয়ায়। বৃহস্পতি ও শুক্রবার গোটা দিন ভাইরাল ছিল Arrest Randeep Hooda হ্যাশট্যাগ। নেটনাগরিকদের পক্ষ থেকে শুধু রণদীপকেও তুলোধনা করা হয়নি। তাঁর ‘সর্বজিত’ কো-স্টার রিচা চাড্ডা কেন এই বিষয়ে এখনও প্রতিবাদ করেননি তাও জানতে চাওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। আর সেই নিয়েই টুইট করেন রিচা। 

অভিনেত্রী তাঁর টুইটে লেখেন, ‘এটা একটা জঘন্য ঠাট্টা। এটা বোকাবোকা, কুরুচিকর ও অশ্লীল।’ সঙ্গে রণদীপের অন্য কো-স্টারদের কেন ট্যাগ করা হয়নি, তাঁকে কেন ট্যাগ করেছেন সেই নেটনাগরিক, তাও জানতে চান রিচা। টুইট করে লেখেন, ‘হ্যাঁ, সঙ্গে এটা বর্ণবিদ্বেষমূলকও বটে। সঙ্গে এটাও চানতে চাই পুরুষ সহ-অভিনেতার ভুলের জন্য কেন আপনারা চান নারী সহ-অভিনেতা ক্ষমা চেয়ে নিক! যখন আপনি নিজেই লিঙ্গবৈষম্যের বিরোধী। আপনার উত্তরের অপেক্ষায় রইলাম অধীরে।’

গত দু'দিন ধরে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে একটি আলোচনা সভায় রণদীপ হুডা বলছেন ‘এবার আমি একটি অশ্লীল ঠাট্টা করব।’ তারপরেই তিনি নাম নেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বিএসপি দলের নেত্রী মায়াবতীর। তারপর তিনি যে কথাগুলো বলেন তা অত্যন্ত ‘কুরুচিকর’ বলেই দাবি করা হয়েছে।

এরপর অভিনেতাকে নিয়ে একের পর এক মিম বানানো হয়। এরকম মন্তব্য করার জন্য তাঁকে গ্রেফতার করারও দাবি উঠেছে। যদিও এবিষয়ে এখনও অবধি কোনও মনতব্য করেননি অভিনেতা। যদিও অভিনেতার করা এই মন্তব্যের জন্য তাঁকে সরানো হয় রাষ্ট্র সংঘের পরিযায়ী বন্য প্রাণীদের সংরক্ষণের জন্য প্রচারকের পদ থেকে।

বন্ধ করুন