বাংলা নিউজ > বায়োস্কোপ > Richa Chadha-Ali Fazal: মেহেন্দির ছবি শেয়ার করলেন রিচা চাড্ডা, দেখুন তো খুঁজে পান কি না আলির নাম?

Richa Chadha-Ali Fazal: মেহেন্দির ছবি শেয়ার করলেন রিচা চাড্ডা, দেখুন তো খুঁজে পান কি না আলির নাম?

মেহেন্দির ছবি শেয়ার করলেন রিচা। 

অক্টোবরের প্রথম সপ্তাহেই রিচা আর আলি বিয়ে করবেন দিল্লিতে। বৃহস্পতিবার রাতে মেহেন্দির ছবি দিলেন অভিনেত্রী। 

জমিয়ে চলছে রিচা চাড্ডা আর আলি ফাজলের প্রাক-বিয়ের অনুষ্ঠান। বৃহস্পতিবার নিজের মেহেন্দির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন রিচা ইনস্টাগ্রামে। যদিও নিজের কোনও ছবি তিনি দেননি। 

ভিডিয়ো দেখে বোঝা যাচ্ছে ভ্যানিটি মিরর-এর সামনে বসে তৈরি হচ্ছেন রিচা। হাতে থাকা মেহেন্দির ক্লোজ লুক শেয়ার করেছেন তিনি। হাতের একদম মাঝে গোলের মধ্যে লেখা A আর R। নখে ইভিল আই নেইলআর্ট করিয়েছেন খারাপ নজর থেকে বাঁচতে। পায়েও লাগিয়েছেন মেহেন্দি। পোষ্য বিড়াল কামলির কথা মাথায় রেখে হাতের একটা ধার দিয়ে বিড়ালের ইমোজিও এঁকেছেন। চোখে পড়ল রিচার হাতের টার্কোয়াইজ রঙের ব্যাঙ্গেলখানাও। 

৬ অক্টোবর বসবে বিয়ের আসর। রিপোর্ট বলছে ২ অক্টোবর অবধি চলবে প্রাক বিবাহের এই অনুষ্ঠানগুলো। ৭ অক্টোবর রিসেপশন হওয়ার কথা মুম্বইতে। বিয়ের ঠিক আগ দিয়ে চলতি মাসেই একটি জয়েন্ট স্টেটমেন্ট শেয়ার করেছিলেন রিচা আর আলি। আর তাতে লেখা ছিল, ‘দু বছর আগে আমরা আমাদের মিলিত হওয়ার তারিখ ঠিক করি আর তারপরই করোনা মহামারী চলে আসে।’ আলি যোগ করেন, ‘আর গোটা দেশের মতো আমাদেরকেও ব্যক্তিগত নানা দুঃখজনক পরিস্থিতির মধ্যে পড়তে হয় একের পর এক।’ রিচা লেখেন, ‘আর এখন যখন আমরা একটু অবকাশের জানলা পেয়েছি আমরা অবশেষে তা পরিবার আর বন্ধুদের সঙ্গে উপভোগ করতে চাই।’ আলির কথায়, ‘আমরা যে ভালোবাসা আর আশীর্বাদ পাচ্ছি তাতে ধন্য।’ রিচা শেষ করেন, ‘আমরা আপনাদের সামনে তুলে ধরতে চাই আর কিছু না, আমাদের ভালোবাসা।’

২০১২ সালে প্রথম একসঙ্গে কাজ করেন আলি-রিচা ‘ফুকরে’ ছবিতে। সেখান থেকেই আলাপ আর তা গড়ায় প্রেমে। খুব জলদি ‘ফুকরে ৩’-এও কাজ করার কথা। ৭ বছর প্রেম করার পর রিচাকে ২০১৯ সালে বিয়ের প্রস্তাব দেন আলি। ২০২০ সালেই বিয়েটা করে ফেলার কথা ছিল। তবে তা পিছিয়ে ২০২২ হল। দুই তারকাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। 

 

বন্ধ করুন