বাংলা নিউজ > বায়োস্কোপ > SaReGaMaPa: ‘একদম ফাটাফাটি দিখতা হ্যায়’, গানের রিয়্যালিটির শোয়ের শ্যুটে বললেন রিচা শর্মা
রিচা শর্মা

SaReGaMaPa: ‘একদম ফাটাফাটি দিখতা হ্যায়’, গানের রিয়্যালিটির শোয়ের শ্যুটে বললেন রিচা শর্মা

  • প্রথম থেকেই আভাস মিলেছে এইবারের সিজ়নে থাকছে একের পর এক চমক। তা শিশু থেকে প্রাপ্তবয়স্ক, সঙ্গীতের হাত ধরেই বয়সের সীমা মুছে সবাই এখানে প্রতিযোগী।

১১ জুন শনিবার শুরু হয়েছে সারেগামাপা বাংলার নতুন সিজ়ন। তার আগে বৃহস্পতিবার জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজে সামনে এল নতুন ভিডিয়ো যেখানে দেখা মিলেছে এই সিজ়নের অন্যতম বিচারক বিখ্যাত গায়িকা রিচা শর্মার।

সারেগামাপা বাংলার বিচারকের আসনে এইবার প্রথম এলেন রিচা শর্মা। নিজের নতুন ভূমিকা নিয়ে উচ্ছ্বসিত রিচা জানালেন এমন একটি শোয়ের বিচারক হয়ে আসতে পেরে তিনি ভীষণ আনন্দিত। তাঁর সেই আনন্দ ধরা পড়ল মেক আপ রুমে বিহাইন্ড দ্য সিন ভিডিওতেও। ক্যামেরার সামনে মেক আপ আর্টিস্টকে তাঁকে বলতে শোনা গেল সারেগামাপা বাংলার শুটিংয়ের প্রথম দিন তাঁকে একদম ফাটাফাটি দেখানো চাই।

পাশাপাশি এই ভিডিয়ো জানান দিচ্ছে সারেগামাপা'র প্রথম দিনে থাকছে রিচা শর্মার পাওয়ার প্যাকড এন্টারটেনিং পারফরম্যান্স যেখানে তাঁর গানে গিটার তুলে নিতে দেখা যাবে এই সিজনের অন্যতম বিচারক শান্তনু মৈত্রকে।

প্রথম থেকেই আভাস মিলেছে এইবারের সিজ়নে থাকছে একের পর এক চমক। তা শিশু থেকে প্রাপ্তবয়স্ক, সঙ্গীতের হাত ধরেই বয়সের সীমা মুছে সবাই এখানে প্রতিযোগী। এবার সবথেকে বড় চমক বিশেষ ভূমিকায় পন্ডিত অজয় চক্রবর্তীর উপস্থিতি। অন্যবারের থেকে আর কী কী চমক অপেক্ষা করছে সারেগামাপা'র এই সিজনে জানার অপেক্ষায় দর্শকমহল।

বন্ধ করুন