বাংলা নিউজ > বায়োস্কোপ > রাহুলের ষড়যন্ত্রে ফাঁসল ঋদ্ধি, খড়ি কী সত্যিটা জানতে পারবে?
ফাইল ছবি

রাহুলের ষড়যন্ত্রে ফাঁসল ঋদ্ধি, খড়ি কী সত্যিটা জানতে পারবে?

  • স্বাভাবিকভাবেই এই ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে গিয়েছে‌ খড়ি ও তার পরিবার। আর এই ঘটনায় প্রত্যাশামতই খুশি হতে দেখা গিয়েছে রাহুলকে। এখন প্রশ্ন হল রাহুলের পরিকল্পনা সফল করে সত্যিই কী খড়ি ছেড়ে চলে যাবে ঋদ্ধিকে নাকি সব পরিকল্পনা ভেস্তে এবার শেষমেশ কাছে আসবে ঋদ্ধি-খড়ি?

সামনে এল নতুন 'গাঁটছড়ার' নতুন প্রোমো। আর তাতেই স্পষ্ট এখনও ঋদ্ধি-খড়ির বহু প্রতীক্ষিত মিল দেখতে অপেক্ষা করতে হবে দর্শকমহলকে। বর্তমানে সিংহরায় বাড়ি সরগরম তাদের ক্লায়েন্টের হীরের গয়না চুরিকে কেন্দ্র করে। প্রসূনই যে আসল দোষী সেটা এখনও প্রমাণ হয়নি‌‌। অন্যদিকে চুরির দায় মাথায় নিয়ে রাহুন, দ্যুতি আর পারমিতাকে বাড়িছাড়া করেছে ঋদ্ধি নিজে।

এই টানটান উত্তেজনার মধ্যেই এবার নতুন প্রোমো সামনে এল যেখানে দেখা যাচ্ছে নতুন করে বিপদের মুখে। খড়ি-ঋদ্ধির সম্পর্ক। প্রোমোতে দেখা যাচ্ছে শ্বশুরবাড়িতে জামাইষষ্ঠী পালনের মাঝেই বাড়ি খালি করার নোটিশ নিয়ে ভট্টাচার্য বাড়িতে চড়াও হয়েছে প্রোমোটার। যেখানে সে রাহুলের পরিকল্পনা মতই সবাইকে জানাচ্ছে ঋদ্ধিমান সিংহরায় বিপুল টাকার পরিবর্তে এই বাড়ি বিক্রি করে দিয়েছে।

স্বাভাবিকভাবেই এই ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে গিয়েছে‌ খড়ি ও তার পরিবার। আর এই ঘটনায় প্রত্যাশামতই খুশি হতে দেখা গিয়েছে রাহুলকে। এখন প্রশ্ন হল রাহুলের পরিকল্পনা সফল করে সত্যিই কী খড়ি ছেড়ে চলে যাবে ঋদ্ধিকে নাকি সব পরিকল্পনা ভেস্তে এবার শেষমেশ কাছে আসবে ঋদ্ধি-খড়ি?

প্রশ্নের উত্তর পেতে গেলে দেখতেই হবে গাঁটছড়া। টানা কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান ধরে রেখেছে 'গাঁটছড়া', দর্শকদের বিশ্বাস এভাবেই একের পর এক চমকদার প্লট এনে আগামী দিনেও সেরার জায়গা নেবে তাদের প্রিয় 'ঋদ্ধি-খড়ি' জুটি।‌

 

 

বন্ধ করুন