বাংলা নিউজ > বায়োস্কোপ > Riddhi Sen: পেশিবহুল চেহারা পেতে ঘাম ঝরাচ্ছেন ঋদ্ধি! নতুন কোনও চরিত্রের প্রস্তুতি?
নতুন চরিত্রের প্রস্তুতি নিচ্ছেন ঋদ্ধি?

Riddhi Sen: পেশিবহুল চেহারা পেতে ঘাম ঝরাচ্ছেন ঋদ্ধি! নতুন কোনও চরিত্রের প্রস্তুতি?

  • পেশিবহুল চেহারা গড়ে তোলার দিকে নজর দিয়েছেন ঋদ্ধি। তার জন্য নিয়মিত শরীরচর্চাও করছেন তিনি।

নাটকের মঞ্চ, ওটিটি, বড় পর্দা— সব ক্ষেত্রেই তাঁর অবাধ বিচরণ। খুব অল্প বয়সেই জিতে নিয়েছেন জাতীয় পুরস্কার। এ হেন ঋদ্ধি সেন নিজেকে ভেঙে ফের নতুন করে গড়ছেন। তারই ঝলক দেখা গেল তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

পেশিবহুল চেহারা গড়ে তোলার দিকে নজর দিয়েছেন ঋদ্ধি। তার জন্য নিয়মিত শরীরচর্চাও করছেন তিনি। সেই শরীরচর্চারই একটি সংক্ষিপ্ত ভিডিয়ো ভাগ করে নিয়েছেন কৌশিক এবং রেশমী সেনের পুত্র। দেখা যাচ্ছে, ডাম্বল নিয়ে ব্যায়াম করছেন তিনি। আর সেটি করার সময় নিজের হাতের মাসলের দিকে নজর জাতীয় পুরস্কার জয়ী অভিনেতার।

আগাগোড়াই ভালো অভিনেতা হওয়ার দিকে নজর দিয়েছেন ঋদ্ধি। যে কোনও চরিত্রে নিজেকে বিশ্বাসযোগ্য করে তুলতে কোনও ত্রুটি রাখেননি তিনি। মঞ্চ হোক বা ছবি, সব ক্ষেত্রেই তিনি সমান মনোযোগী। তবে কি নতুন কোনও কাজের জন্যই নিজেকে প্রস্তুত করছেন অভিনেতা? এখনও সেই প্রশ্নের উত্তর মেলেনি। ভিডিয়োটি দিয়ে ঋদ্ধি লিখেছেন, 'মাস্কিউলার হাইপারট্রফি'।

(আরও পড়ুন: বন্দেমাতরম ভুলে বাঙালির মুখে এখন বিসমিল্লা! পালটা জবাব ঋদ্ধি-ইন্দ্রদীপের)

সম্প্রতি ইন্দ্রদীপ দাশগুপ্তের 'বিসমিল্লা'য় অভিনয় করেছেন ঋদ্ধি। তাঁর বিপরীতে দেখা গিয়েছে, শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। এক সাধারণ ছেলের অসাধারণ হয়ে ওঠার গল্প, ভালোবাসার আখ্যান শুনিয়েছে এই ছবি। অস্তিত্ব নিয়ে সংকট, প্রেম, সাধনা, অনিশ্চয়তা— এ সব কিছুকেই এক সূত্রে গেঁথেছেন পরিচালক। দর্শকমহলে প্রশংসিত 'বিসমিল্লা'। তারই সঙ্গে আরও একবার চর্চ্যুত ঋদ্ধির অভিনয়।

(আরও পড়ুন: শুভশ্রী-ঋদ্ধির অসময়বয়সী প্রেম আর সানাইয়ের সুর মিলেমিশে একাকার ‘বিসমিল্লাহ’-তে)

বন্ধ করুন