বাংলা নিউজ > বায়োস্কোপ > Riddhi-Ritwik:বিশ্বকাপের ফাইনালে হাজির প্যালেস্তাইনীয় সমর্থককে সমর্থন ঋদ্ধি-ঋত্বিকের, লিখলেন, 'এমনই জাতীয়তাবোধ...'

Riddhi-Ritwik:বিশ্বকাপের ফাইনালে হাজির প্যালেস্তাইনীয় সমর্থককে সমর্থন ঋদ্ধি-ঋত্বিকের, লিখলেন, 'এমনই জাতীয়তাবোধ...'

বিশ্বকাপের ফাইনালে অনাহুত আগন্তুক প্যালেস্তানীয় সমর্থককে বাহবা ঋদ্ধি-ঋত্বিকের

Riddhi-Ritwik on Palestine Supporter: ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচে আচমকাই মাঠে ঢুকে পড়েন এক প্যালেস্তানীয় সমর্থক। তাঁর সমর্থনে কী বললেন ঋদ্ধি এবং ঋত্বিক?

রবিবার ১৯ নভেম্বর গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়ে গেল এবারের বিশ্বকাপের ফাইনাল। এদিন মুখোমুখি হয়েছিল ভারত এবং অস্ট্রেলিয়া। এই হাইভোল্টেজ ম্যাচের মাঝেই একজন প্যালেস্তাইনের সমর্থক মাঠে ঢুকে পড়েন। সেটা নিয়েই উত্তাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া। সেই ব্যক্তির সমর্থনে কলম ধরেন টলিউডের একাধিক অভিনেতাও। এই ঘটনা প্রসঙ্গে কী বললেন ঋত্বিক চক্রবর্তী, ঋদ্ধি সেন?

ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচে প্যালেস্তাইনের সমর্থক

পরনে সাদা টিশার্ট, সেখানেই ছবিতে তুলে ধরা হয়েছে প্যালেস্তাইনের বর্তমান অবস্থার চিত্র। লেখা বোমাবাজি বন্ধ হোক সেদেশে। সঙ্গে লাল বক্সার। মুখে প্যালেস্তাইনের পতাকার রঙের মাস্ক। হাতে রেনবো ফ্ল্যাগ। এই রূপেই রবিবার নরেন্দ্র মোদী স্টেডিয়ামের মাঠে ঢুকে পড়েন সেই ব্যক্তি। এসে কথাও বলেন বিরাট কোহলির সঙ্গে। তাঁর কাঁধে হাত রেখে কথা বলেন। মুহূর্তে ছড়িয়ে পড়ে সেই ঘটনার ছবি এবং ভিডিয়ো। এবার তাঁকে নিয়ে কথা বললেন ঋদ্ধি সেন এবং ঋত্বিক চক্রবর্তী।

আরও পড়ুন: বিচ্ছেদের পথে পর্ণা-সৃজন, ডিভোর্স আটকাতে মাস্টারস্ট্রোক ঠাম্মির, প্রথম বিবাহবার্ষিকীতে আসছে কারা?

আরও পড়ুন: টুকটুক করে ৩৭৫ কোটির গণ্ডি পার 'টাইগার ৩'-এর, আটদিনে বিশ্বজুড়ে কত আয় করল সলমনের ছবি?

কী বলছেন ঋদ্ধি এবং ঋত্বিক?

ভারত হেরেছে সেই নিয়ে মন্তব্য নেই, তবে এদিন মাঠে যে ব্যক্তি ঢুকে পড়ে প্যালেস্তাইনের সমর্থন করেন তাঁর হয়ে কথা বললেন টলিউডের দুই জনপ্রিয় অভিনেতা ঋদ্ধি সেন এবং ঋত্বিক চক্রবর্তী। তাঁরা দুজনেই একাধিকবার নানা কারণে মুখ খুলেছেন। এবারও তার অন্যথা হল না।

ঋদ্ধি এদিন এই ঘটনার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, 'ঠিক এমনই জাতীয়তাবোধ আমাদের দরকার। ভারত অস্ট্রেলিয়া দুটো টিমই এদিন ভালো খেলেছে।' অন্যদিকে ঋত্বিক চক্রবর্তী লেখেন, 'যা হয়েছে তা হয়েছে, ঠিক আছে। আমি এই ছবি দুটো রাখলাম।'

<p>ঋদ্ধির স্টোরি</p>

ঋদ্ধির স্টোরি

ফলে এদিন যে ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচে এটা অন্যতম নজরকাড়া এবং বিশেষ ঘটনা ছিল সেটা বলাই যায়। অনেকেরই নজর কেড়েছে ঘটনাটি। প্রশংসাও পেয়েছে। পেয়েছে সমর্থনও।

বন্ধ করুন