বাংলা নিউজ > বায়োস্কোপ > Riddhi Sen on Bonny Sengupta: 'দর্শক দেখছেন...' ইডির তরফে বনিকে ডাক, নাম না করে বিদ্রুপের শেল হানলেন ঋদ্ধি

Riddhi Sen on Bonny Sengupta: 'দর্শক দেখছেন...' ইডির তরফে বনিকে ডাক, নাম না করে বিদ্রুপের শেল হানলেন ঋদ্ধি

ইডির তরফে বনিকে ডাক, নাম না করে বিদ্রুপের শেল হানলেন ঋদ্ধি

Riddhi Sen on Bonny Sengupta: টলিউডের অন্যতম জনপ্রিয় নায়ক বনি সেনগুপ্তর নাম নিয়োগ দুর্নীতি কাণ্ডে জড়িয়েছে। তাঁকে ইডির তরফে ডেকে পাঠানো হয়েছে। এরপরই ঋদ্ধি সেন তাঁকে নিয়ে তির্যক মন্তব্য করে বসেন। কী বললেন কৌশিক পুত্র?

নিয়োগ দুর্নীতির কালো ছায়া বাড়তে বাড়তে টলিউডের উপর এসেও পড়েছে। সম্প্রতি এই কাণ্ডে বাংলার বিনোদন পাড়ার অন্যতম পরিচিত মুখ, বনি সেনগুপ্তর নাম জড়িয়াছে। ইডির দফতরে তাঁকে ডেকে পাঠানো হয়েছে। ইডির তরফে তিনি ডাক পেতেই তাঁর নাম না করেই প্রকারান্তরে তাঁকে নিয়ে ভার্চুয়ালি কলম ধরলেন ঋদ্ধি সেন।

কৌশিক পুত্র বরাবর সমাজে কী হচ্ছে না হচ্ছে, কোনটা ঠিক, কোনটা ভুল সেটা নিয়ে সরব থাকেন। এবারও তার অন্যথা হল না। বনি সেনগুপ্তর নাম না করেই তিনি বৃহস্পতিবার একটি পোস্ট করেন তাঁকে নিয়ে।

ঋদ্ধি লেখেন, 'সাক্ষাৎকারে গম্ভীর / উদ্বিগ্ন মুখে বাংলা ছবির ভবিষ্যৎ, পাশে দাঁড়ানো, সিঙ্গেল স্ক্রিনকে ফিরিয়ে আনার গুরু দায়িত্ব নিয়ে বাণী দেবেন, দর্শক শুনছেন। তাদের অভিনয় কেন ভালো লাগে না সেই নিয়ে অভিমান করবেন, দর্শক শুনছেন। পরের পর একই গল্প নিয়ে ছবি করে যাচ্ছেন এবং মানতে চাইছেন না যে ছবিগুলো তাঁরা বানাতে পারছেন না, তাই নিয়ে সাক্ষাৎকারে চোখ রাঙাচ্ছেন ,দর্শক শুনছেন…তারপর হঠাৎ একদিন বাংলা ছবির ভবিষ্যৎ বর্তমানে ইডির দরবারে প্রবেশ পেলেন , এইবার দর্শক অবশেষে দেখছেন।'

এই বিষয়ে উল্লেখযোগ্য, মহামারী পরবর্তী সময় যখন দর্শকদের অনেকেই ভয়, আতঙ্কে হলমুখী হতে চাননি, বড়পর্দায় এসে সিনেমা দেখতে চাননি তখন বহু অভিনেতার সঙ্গে বনিও সকলের কাছে আবেদন করেছিলেন যাতে তাঁরা বাংলা ছবিকে সাহায্য করে, পাশে থাকে। তবে তিনি যতই অনুরোধ করুন না তার প্রতিফলন বক্স অফিসে দেখা যায়নি। গত দুই বছরে এই অভিনেতার যে কটা ছবি মুক্তি পেয়েছে কোনও ছবিই সেই অর্থে হিট নয়। কিন্তু কাজের জন্য চর্চায় না থাকলেও তিনি কিন্তু এখন কেলেঙ্কারি ঘটিয়ে চর্চায় উঠে এসেছেন। দর্শকরা এবার সবাই তাঁকে দেখছেন। সেটা নিয়েই কি তবে ঋদ্ধি তাঁকে ‘বল্লমের’ খোঁচা দিলেন?

তবে ইডির তলব পেয়ে সেখানে গিয়েছিলেন বনি। এবং অফিস থেকে বেরোনোর পর তিনি স্পষ্টই জানান যে তাঁর সঙ্গে অন্তত দুর্নীতির বিশেষ কোনও ছায়া নেই। কুন্তলের কোনও কাজ কর্মের বিষয় তিনি কিছুই না জানতেন না বলেও দাবি করেন তিনি। হ্যাঁ এ কথা ঠিক, কুন্তল তাঁকে টাকা দিয়েছিল কিন্তু সেটা ছবি করার জন্য। কিন্তু সেই ছবি নাকি শেষ পর্যন্ত হয়নি। এই ছবির জন্য কুন্তল বনিকে ৩৫-৪০ লাখ টাকা দিয়েছিলেন বলে দাবি করেন অভিনেতা। কিন্তু এটা বললেও তিনি জানান তাঁদের কাছে এটার কোনও চুক্তিপত্র নেই। কিন্তু কেন? এই প্রসঙ্গে তিনি বলেন তাঁদের ব্যক্তিগত সম্পর্ক এত ভালো যে কেউ চুক্তির কথা ভাবেননি।

বায়োস্কোপ খবর

Latest News

তৃণমূলে এমন কোনও নেতা নেই যিনি…, মমতার ‘বিবেকবান চাই’ মন্তব্যকে কটাক্ষ দিলীপের GDP বৃদ্ধি ৬.৫-৭% হারে… বাজেটের আগে সংসদে অর্থনৈতিক সমীক্ষা পেশ নির্মলার পরনে কালো গেঞ্জি, বিবর্ণ গায়ের রং, মাথার চুলের একী হাল! প্রিয়াঙ্কাকে দেখলে… 'ওর মনে হয়েছিল...' অর্ণবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ঈপ্সিতা Sri Lanka Women বনাম Malaysia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভাগ্য ফেরাতে চান? তাহলে শ্রাবণের মতো পবিত্র মাসে এই রঙের পোশাক ভুলেও পরবেন না আইবিপিএস ক্লার্ক ২০২৪ পরীক্ষার রেজস্ট্রেশনের সময়সীমা বাড়ল! শেষ তারিখ কবে? পুরনো বিবাদ অতীত, দেশের স্বার্থে গৌতির সঙ্গে কাজ করতে সমস্যা নেই কোহলির- রিপোর্ট তথাগত অতীত, সৌম্যকে মন দিয়েছেন দেবলীনা? জল্পনা উসকে বললেন, ‘প্রেমের ক্ষেত্রে…’ ক্যানসারে অস্ত্রোপচারের পর এবার নিউমোনিয়ায় আক্রান্ত, ফের হাসপাতালে বয়কট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.