বাংলা নিউজ > বায়োস্কোপ > Riddhi Sen: 'সার্কাস বন্ধ হোক'! রণবীর-আলিয়ার অনাগত সন্তানকে নিয়ে চর্চায় বেজায় চটলেন ঋদ্ধি

Riddhi Sen: 'সার্কাস বন্ধ হোক'! রণবীর-আলিয়ার অনাগত সন্তানকে নিয়ে চর্চায় বেজায় চটলেন ঋদ্ধি

রণবীর-আলিয়ার অনাগত সন্তনকে নিয়ে অহেতুক আলোচনায় আপত্তি ঋদ্ধির।

সোমবার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনেছেন আলিয়া। এর পরেই শুরু যাবতীয় আলোচনা-গবেষণা। দুই পরিবারের সদস্যদের অনুভূতি থেকে শুরু করে তাঁদের অনাগত সন্তানের ভবিষ্যৎ— এমনই বিচিত্র সব বিষয় জুগিয়েছে চর্চার রসদ।

বেজায় চটেছেন ঋদ্ধি সেন। ক্ষোভ উগরে দিয়েছেন নেটমাধ্যমে। রণবীর কাপুর এবং আলিয়া ভাটের অনাগত সন্তানকে নিয়ে চলতে থাকা চর্চা নিয়ে ঘোর আপত্তি জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতার।

সোমবার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনেছেন আলিয়া। এর পরেই শুরু যাবতীয় আলোচনা-গবেষণা। দুই পরিবারের সদস্যদের অনুভূতি থেকে শুরু করে তাঁদের অনাগত সন্তানের ভবিষ্যৎ— এমনই বিচিত্র সব বিষয় জুগিয়েছে চর্চার রসদ। শুধু তাই নয়। আলিয়া-রণবীরের সন্তান হয়ে ফিরে আসতে পারেন ঋষি কাপুর! এমন তত্ত্বেরও অবতারণা হয়েছে নেটমাধ্যমে।

অসন্তোষ প্রকাশ করে ঋদ্ধি লেখেন, 'কাল থেকে শুরু হওয়া রণবীর আর আলিয়ার সন্তান হওয়া নিয়ে কচকচি বন্ধ হোক।' একটি ফিরিস্তি দিয়ে জানান কোন ধরনের আলোচনা তাঁর অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছে।

 

ঋদ্ধির ফেসবুক পোস্ট।
ঋদ্ধির ফেসবুক পোস্ট।

ঋদ্ধির সঙ্গে সহমত পোষণ করেছেন অনেকেই। পোস্টের কমেন্ট বক্সে সে কথা জানিয়েছেন তাঁরা। মাত্র এক ঘণ্টার মধ্যেই এক হাজারের বেশি মানুষ ঋদ্ধির এই পোস্ট লাইক করেছেন। বাড়ছে শেয়ারের সংখ্যা।

আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই শুরু জল্পনা। বিয়ের আগেই কি তবে গর্ভে সন্তান ধারণ করেন মহেশ-কন্যা? সেই কারণেই তড়িঘড়ি এক হয় চার হাত? এমনই নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল অনুরাগীমহলে।

বন্ধ করুন