বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘পাশে আছি মা..’ঋষি কাপুরের মৃত্যুর পর নীতুকে আগলে রেখেছেন রণবীর-ঋদ্ধিমা
নীতুকে আগলে রেথেছেন তাঁর দুই সন্তান 
নীতুকে আগলে রেথেছেন তাঁর দুই সন্তান 

‘পাশে আছি মা..’ঋষি কাপুরের মৃত্যুর পর নীতুকে আগলে রেখেছেন রণবীর-ঋদ্ধিমা

  • নীতু কাপুর ও ভাই রণবীরের সঙ্গে একটি ছবি শেয়ার করে ঋদ্ধিমা লেখেন-‘তোমার পাশে আছি মা,তোমার শক্তি হয়ে’।

ঋষি কাপুরের মৃত্যুর পর লকডাউনের মাঝে ১৪০০ কিলোমিটার ড্রাইভ করে মুম্বইয়ে পৌঁছেছিলেন ঋদ্ধিমা কাপুর।বাবার শেষ দর্শন না পেলেও এই শোকের মুহূর্তে মায়ের পাশে রয়েছেন ঋদ্ধিমা। গত ৩০শে এপ্রিল লিউকিমিয়ার সঙ্গে দু বছরের লড়াই থামিয়ে না ফেরার দেশে চলে গিয়েছেন ঋষি কাপুর। তারপর থেকেই ঋদ্ধিমার ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে আসছে একের পর এক স্মৃতিচারণার গল্প। বাবার সঙ্গে কাটানো নানান মূহূর্ত উঠে এসেছে সেখানে। এবার মা নীতু কাপুরের জন্য একটি বিশেষ বার্তা ধরা পড়ল ঋষি কাপুর কন্যার ইনস্টাগ্রাম স্টোরিতে।

ঋদ্ধিমার ইনস্টাগ্রাম স্টোরি 
ঋদ্ধিমার ইনস্টাগ্রাম স্টোরি 

মা নীতু কাপুর ও ভাই রণবীরের সঙ্গে একটি ছবি শেয়ার করে ঋদ্ধিমা। ছবিতে দুই পাশ থেকে নীতুকে জড়িয়ে রেখেছে তাঁর দুই সন্তান। ক্যাপশনে ঋদ্ধিমা লেখেন-‘তোমার পাশে আছি মা,তোমার শক্তি হয়ে’। 

ঋষি কাপুরের মৃত্যুর পর ইনস্টাগ্রামে একটি আবেগঘন বার্তাও পোস্ট করেছিলেন ঋদ্ধিমা। বাবার সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, 'বাবা তুমি জানো আমি তোমাকে কতটা ভালোবাসি। ভালো থেকো আমার সবচেয়ে শক্তিশালী যোদ্ধা, আমি তোমাকে প্রতিদিন মিস করব, তোমার ফেসটাইম কল আরও বেশি করে মিস করব! আবার দেখা হবে...ভালোবাসা নিও পাপা...'

ভিডিয়ো কলের মাধ্যেই বাবার শেষকৃত্যের অংশ নন ঋদ্ধিমা। দুদিনে ১৪০০ কিলোমিটার পথ পেরিয়ে ২ মে মুম্বই পৌঁছান ঋদ্ধিমা, সঙ্গে ছিলেন স্বামী ভারত সাহানি ও মেয়ে সামারা। সেদিন ঋষি কাপুরের প্রার্থনা সভায় যোগ দেন,পরের দিন  বানগঙ্গা ঘাটে ভাই রণবীরের সঙ্গে ঋষির অস্থি বিসর্জন করেন ঋদ্ধিমা। 

দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে নীতু কাপুর ও ঋদ্ধি কাপুরের বিয়ের অ্যালবামের একটি ছবিও পোস্ট করেছিলেন ঋদ্ধিমা। পাশাপাশি রাজ কাপুর পত্নী তথা ঋষি কাপুরের মা কৃষ্ণা রাজ কাপুরের সঙ্গে প্রয়াত অভিনেতার একটি ছবি পোস্ট করে ঋদ্ধিমা লেখেন, 'নিজের সবচেয়ে প্রিয় মানুষের কাছে আছো'।

 

বাঁ দিকে ঋষি- নীতুর বিয়ের আসরের ছবি এবং ডানদিকে ঋষি ও কৃষ্ণা রাজ কাপুর
বাঁ দিকে ঋষি- নীতুর বিয়ের আসরের ছবি এবং ডানদিকে ঋষি ও কৃষ্ণা রাজ কাপুর
বন্ধ করুন