বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: পিসি হওয়ার আনন্দে ভাসছেন ঋদ্ধিমা, ছোট্ট পরীকে ঘিরে উচ্ছ্বাস কাপুর ও ভাট পরিবারে!

Ranbir-Alia: পিসি হওয়ার আনন্দে ভাসছেন ঋদ্ধিমা, ছোট্ট পরীকে ঘিরে উচ্ছ্বাস কাপুর ও ভাট পরিবারে!

‘বুয়া’ হলেন ঋদ্ধিমা (ছবি-ইনস্টাগ্রাম)

Riddhima Kapoor Sahni on baby kapoor: ভাইঝির মুখ দেখতে মুখিয়ে রয়েছেন ঋদ্ধিমা। দেশের বাইরে থাকায় আপতত ফেসটাইমেই রণবীর-আলিয়ার কন্যা সন্তানকে দেখবেন খুশিতে ডগমগ ঋদ্ধিমা। 

রবিবাসয়ীর দুপুরে কাপুর ও ভাট পরিবারে আনন্দের জোয়ার। এদিন মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে মেয়ের জন্ম দেন আলিয়া ভাট। স্বভাবতই রণবীর-আলিয়ার খুশির ঠিকানা নেই। ‘ম্যাজিক্যাল’ কন্যেকে দেখে উচ্ছ্বসিত বি-টাউনের নতুন বাবা-মা। সোশ্যাল মিডিয়ায় আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে নিজেদের অনুভূতি ব্যক্ত করেছেন এই তারকা দম্পতি।

ইনস্টাগ্রামে সিংহ, সিংহী এবং তাঁদের একটি শাবকের ছবি পোস্ট করে আলিয়া লেখেন- ‘আমাদের জীবনের সেরা খবর…. আমাদের সন্তান ভূমিষ্ঠ হয়েছে… একদম জাদুতে ভরপুর আমাদের কন্যে। আমারা ভালোবাসার জোয়ারে ভাসছি। আর্শীবাদ ধন্য বাবা-মা আমরা!!!!'

এই সুখবর নিয়ে নিজের মতামতা জাহির করেন বেবি কাপুরের পিসিমণি ঋদ্ধিমা কাপুর সাহানি। এই মুহূর্তে মুম্বইতে নেই ঋদ্ধিমা। তাই খুশির এই মুহূর্তটা পরিবারের পাশে থেকে এনজয় করতে পারছেন না রণবীরের দিদি। ফ্রান্স থেকেই হিন্দুস্তান টাইমসকে ঋদ্ধিমা জানান, ‘আমার তো তর সইছে না খুদেকে দেখবার জন্য! আমরা সবাই খুব উত্তেজিত! মা (নীতু কাপুর) আমাকে খুব জলজি ফেসটাইম করবে, যখনই মা ওকে (রালিয়ার সন্তান) প্রথম দেখবে’। পিসি হওয়ার খুশিতে ডগমগ ঋদ্ধিমা তা স্পষ্ট। 

এদিন সকাল সাড়ে সাতটা নাগাদ স্বামী রণবীরের সঙ্গে হাসপাতালে পৌঁছেছিলেন অন্তঃস্বত্ত্বা আলিয়া। শুধু রণবীর নন, আলিয়ার মা সোনি রাজদান, দিদি শাহিন ভাট এবং বেবি কাপুরেরর ঠাকুমা নীতু কাপুরও উপস্থিত রয়েছেন হাসপাতালে। গত এপ্রিলেই ঘরোয়া আয়োজনে বিয়ের পর্ব সারেন রণবীর-আলিয়া। বিয়ের দেড় মাসে মাথাতেই প্রেগন্যান্সির খবর প্রকাশ্যে এনেছিলেন আলিয়া।

হাসপাতাল সূত্রে খবর, মা ও সন্তান দুজনেই একদম সুস্থ রয়েছেন। কাকতালীয়ভাবে ঋষি কাপুর যে হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন, সেই হাসপাতালেই ভূমিষ্ঠ হল বেবি কাপুর। আলিয়ার সৎ দাদা রাহুল ভাটও মামা হওয়ার আনন্দে ভাসছেন। তিনি সংবাদমাধ্যমকে জানান, ‘জয় বজরংবলি! রণবীর-আলিয়াকে অনেক শুভেচ্ছা!! খুব খুশি আমরা’। 

 

বন্ধ করুন