বাড়ি > বায়োস্কোপ > ফিরে আসো বাবা..ফাদার্স ডে'তে ঋষি কাপুরকে স্মরণ করে হৃদয় ছোঁয়া পোস্ট ঋদ্ধিমার
মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানির সঙ্গে প্রয়াত অভিনেতা (ছবি-ইনস্টাগ্রাম)
মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানির সঙ্গে প্রয়াত অভিনেতা (ছবি-ইনস্টাগ্রাম)

ফিরে আসো বাবা..ফাদার্স ডে'তে ঋষি কাপুরকে স্মরণ করে হৃদয় ছোঁয়া পোস্ট ঋদ্ধিমার

  • এই প্রথমবার ফাদার্স ডে'তে পাশে নেই বাবা। আবেগঘন ঋষি কাপুর কন্যা। 

এই প্রথমবার ফাদার্স ডে'র দিনটায় বাবাকে ফেস টাইম করে শুভেচ্ছা জানাতে পারছেন না ঋদ্ধিমা। কারণ সব হিসাব-নিকেশ চুকিয়ে প্রায় দু মাস আগেই না -ফেরার দেশে চলে গিয়েছেন ঋষি কাপুর। তবে ফাদার্স ডে'র দিন বাবাকে স্মরণ করে মন ছোঁয়া ইনস্টা পোস্ট করেন ঋদ্ধিমা। 

এদিন বাবা ঋষি ও মা নীতু কাপুরের একটি ছবি শেয়ার করে ঋদ্ধিমা লেখেন, হ্যাপি ফার্দাস ডে পাপা! আমি তোমাকে সব সময় মিস করি! এই পোস্টটির জন্য কমেন্ট সেকশন বন্ধ রেখেছেন ঋদ্ধিমা। 

পরিবারের সদস্যদের একধিক ছবি শনিবার মধ্যরাতেই পোস্ট করেন ঋষি কাপুর কন্যা। এবং বাবার জন্য একটা বার্তাও লেখেন,ঋদ্ধিমা সাহানি কাপুর। তিনি লেখেন, আমরা তোমাকে প্রতিদিন সেলিব্রেট করছি,  যেন বাবা মাঝেসাঝে মনে হয় তুমি ফিরে এসো..তারপরই ভাবি তোমাকে কষ্ট পেতে দেখতে চাই না আর। আমি জানি তুমি আমার সঙ্গেই আছ আর সারা জীবন থাকবে। তবে আমি তোমাকে চিরকাল ভালোবাসত এবং তোমাকে মিস করব..হৃদয় জুড়ে শুধু তুমি'।

বাবার উদ্দেশে ঋদ্ধিমার বার্তা
বাবার উদ্দেশে ঋদ্ধিমার বার্তা

সোশ্যাল মিডিয়া থেকে রণবীর দূরে থাকলেও ইনস্টাগ্রামে ভীষণ অ্যাক্টিভ তাঁর দিদি। ঋষি কাপুরের মৃত্যুর পর ফ্যামিলি অ্যালবাম থেকে নানান মুহূর্ত ঋষি কাপুর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁর কন্যা। 

এদিন স্বামী ভারত সাহানিকেও মেয়ে সামারার তরফে ফাদার্স ডে'র শুভেচ্ছা জানান ঋদ্দিমা বলেন, তাঁর স্বামী হল এই পৃথিবীর সবচেয়ে বদ্ধ সংস্কারে ভরপুর বাবা। তিনি সামারার সঙ্গে দাদু ঋষি কাপুর ও মামা রণবীরের একটি ছবিও শেয়ার করেন ঋদ্ধিমা। লকডাউন চলাকালীন ঋষি কাপুরের মৃত্যু হওয়ায় বিমান চলাচল বন্ধ থাকায় বাবার অন্তিম  দর্শন করতে পারেননি ঋদ্ধিমা, সড়ক পথে দুদিন পর শ্বশুরবাড়ি দিল্লি থেকে মুম্বই পৌঁছান। তারপর থেকে মা নীতু কাপুরের সঙ্গে মুম্বইতেই রয়েছেন ঋদ্ধিমা। 

ঋদ্ধিমার ইনস্টা স্টোরি 
ঋদ্ধিমার ইনস্টা স্টোরি 

সদ্য নীতু কাপুরে বাড়িতে এনেছেন এক চারপেয়ে সন্তান। একটি পাগকে দত্তক নিয়েছেন নীতু। নাম রেখেছেন ডডলে কাপুর। মেয়ে-নাতনি  আর এই সারমেয়র সঙ্গেই এখন কাটছে নীতুর দিন। 

বন্ধ করুন