বাংলা নিউজ > বায়োস্কোপ > খোলা আকাশ, পাহাড়ের কোলে ভালোবাসার রঙ ছড়াচ্ছেন গৌরব-ঋদ্ধিমা; রইল ভিডিয়ো
গৌরব-ঋদ্ধিমা
গৌরব-ঋদ্ধিমা

খোলা আকাশ, পাহাড়ের কোলে ভালোবাসার রঙ ছড়াচ্ছেন গৌরব-ঋদ্ধিমা; রইল ভিডিয়ো

  • প্রকৃতির কোলে প্রেমে ডগমগ গৌরব-ঋদ্ধিমা।

টলিউডের তারকা দম্পতি গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। সামাজিক মাধ্যমে দারুণ সক্রিয় দুজনে। তাঁর অনুরাগীর সংখ্যাও অগণিত। জন্মদিন হোক কিংবা বিবাহ বার্ষিকী অথবা ভালোবাসার বর্ষপূর্তি, সামাজিক মাধ্যমে রোম্যান্টিক পোস্ট করতে কখনও পিছনা হননা তাঁরা। ছবি দেখার জন্য মুখিয়ে থাকেন নেটিজেনরা। 

সদ্য স্বামী গৌরবের সঙ্গে একটি ভালোবাসামাখা ভিডিয়ো শেয়ার করেন ঋদ্ধিমা। খোলা আকাশের নীচে, পাহাড়ের কোলে বসে একে অপরের প্রেমে মশগুল তারকা দম্পতি। ব্যাকগ্রাউন্ডে বাজছে সোনু নিগমের ‘সাথিয়া’ গানের মিউজিক। ভিডিয়ো শেয়ার করে ঋদ্ধিমা লিখেছেন, ‘প্রকৃতির মাঝে আমরা আনন্দ খুঁজে পেলাম!’ ভিডিয়োতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

নেটিজেনের বিভিন্ন রকম মন্তব্য উড়ে এসেছে তারকা দম্পতির কমেন্ট বক্সে। কেউ লিখেছেন, ‘এডমন্ড আর তার মার্সিডিজ’। আবার কারও মন্তব্য, ‘এডমন্ড দান্তেজ্ আর মার্সেডিজ বিবাহের আনন্দে মশগুল। কে জানতো তাকে মার্সেডিজকে ছেড়ে এতগুলো বছর থাকতে হবে নির্বাসনে’।

ঘুরতে খুব ভালোবাসেন এই তারকা জুটি। কাজ থেকে ছুটি পেলেই কোথাও বেড়িয়ে পড়েন তাঁরা। চার বছরের বিবাহবার্ষিকী কাটাতে কিছুদিন আগেই মুসৌরি গিয়েছিলেন। ট্র্যাভেল ডায়েরি থেকে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। 

 

 

বন্ধ করুন