বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমার মতো করে আর কেউ ভালবাসবে না’, মাকে হারানোর যন্ত্রণায় কাতর ঋদ্ধিমা
মাতৃহারা ঋদ্ধিমা 
মাতৃহারা ঋদ্ধিমা 

‘তোমার মতো করে আর কেউ ভালবাসবে না’, মাকে হারানোর যন্ত্রণায় কাতর ঋদ্ধিমা

  • করোনা কেড়ে নিয়েছে মা-কে। এই কঠিন সত্যিটা মেনে নিতে পারছেন না ঋদ্ধিমা। 

করোনা কেড়ে নিয়েছে মাকে, অথচ এই কঠিন সত্যিটা কিছুতেই মেনে নিতে পারছেন না ঋদ্ধিমা ঘোষ। রবিবার সোশ্যাল মিডিয়ায় মায়ের মৃত্যু সংবাদ জানান ঋদ্ধিমা। যদিও ঘনিষ্ঠমহল সূত্রে খবর, দিন দশেক আগেই প্রয়াত হয়েছেন ঋদ্ধিমার মা, রিমা ঘোষ। কীভাবে মৃত্যু হয়েছে মায়ের সেই সম্পর্কেও কিছু জানাননি ঋদ্ধিমা। তবে পরিচিতমহলের তরফে জানা গিয়েছে ঋদ্ধিমার মা কোভিড সংক্রমণের জেরেই প্রাণ হারিয়েছেন। করোনা আক্রান্ত অভিনেত্রীর শাশুড়ি মা, অভিনেত্রী মিঠু চক্রবর্তীও। 

মায়ের মৃত্যুর যন্ত্রণায় কাতর ঋদ্ধিমা লেখেন, ‘বড় তাড়াতাড়ি চলে গেলে। শ্বাস-প্রশ্বাসে তোমার অভাব অনুভব করছি’। নিজের পোস্টে মায়ের পুরোনো দুটি সাদাকালো ছবি শেয়ার করে নিয়েছেন। মায়ের সঙ্গে ঋদ্ধিমার মুখের মিল, সত্যিই অবাক করবে। 

মাতৃহারা ঋদ্ধিমা ইনস্টাগ্রাম পোস্টে লেখেন- এখনও বিশ্বাস হচ্ছে না মা তুমি নেই! এত তাড়াতাড়ি তুমি চলে গেলে! এত তাড়াতাড়ি? আমি তোমার অনুপস্থিতি প্রতিদিন, প্রতি নিঃশ্বাসে টের পাচ্ছি। খুব যন্ত্রণা হচ্ছে, অথচ আমার কষ্টটা লাঘব করবার জন্য তুমি নেই। আমি জানি না, আমার এই জীবনটা তোমায় ছাড়া কেমনভাবে কাটবে? পাশাপাশি ঋদ্ধিমা নিজের মা-কে কথা দেন, এত দিন যেভাবে তাঁর কাজে মা গর্ব অনুভব করতেন, আগামিদিনেও একইরকমভাবে কাজ চালিয়ে যাবেন তিনি। একই সঙ্গে অভিনেত্রী জানান, ঋদ্ধিমার মধ্যেই বেঁচে থাকবেন তাঁর মা। মায়ের সব স্বপ্ন পূরণের চেষ্টা করবেন ঋদ্ধিমা, সে কথাও জানান। ‘তোমাকে ছাড়া আমার জীবন অসম্পূর্ণ। ভালো থেকো মা! হাসতে থাকো!’, এই বলেই নিজের পোস্টে ইতি টানেন গৌরব ঘরনি।

ঋদ্ধিমার প্রতি সমবেদনা এবং তাঁর মায়ের আত্মার শান্তি কামনা করেছেন মিথিলা, দর্শনা বনিক, অনিন্দিতা বোসরা। 

বাংলা টেলিভিশন ও ছবির পরিচিত মুখ ঋদ্ধিমা। চুটিয়ে কাজ করছেন ওটিটি প্ল্যাটফর্মেও। নতুন বছরের শুরুতেই হইচইয়ের ব্যোমকেশ সিরিজের ছয় নম্বরে সিজনে সত্যবতী হিসাবে দর্শক দেখেছে ঋদ্ধিমাকে। 

 

 

 

বন্ধ করুন