বাংলা নিউজ > বায়োস্কোপ > Ridhima Ghosh: গায়ে একটা সুতো নেই, শরীর ঢাকতে চাদর টেনে নিল ঋদ্ধিমা, বউকে দেখে কী লিখল গৌরব?
ঋদ্ধিমার হট ছবিতে কমেন্ট গৌরবের।

Ridhima Ghosh: গায়ে একটা সুতো নেই, শরীর ঢাকতে চাদর টেনে নিল ঋদ্ধিমা, বউকে দেখে কী লিখল গৌরব?

  • বউকে হট অবতারে দেখে কমেন্ট সেকশনে যা লিখলেন গৌরব চক্রবর্তী!

সোমবার সকাল সকাল কলকাতার তাপমাত্রার পারদ বাড়িয়ে দিলেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। টলিউডের মিষ্টি মেয়েটার এমন হট ছবি দেখে চোখ কপালে নেট-নাগরিকদেরও। অনুরাগীরা তো চোখ ফেরাতেই পারছেন না! বউয়ের ছবিতে কমেন্ট করতে ভুললেন না গৌরব চক্রবর্তীও।

দুধ সাদা বিছানায় উপুর হয়ে শুয়ে আছেন ঋদ্ধিমা। গায়ে সুতো পর্যন্ত নেই। একটা সাদা চাদর দিয়ে শরীর ঢেকে রেখেছেন তিনি। ক্যামেরার দিকে নয়, বরং নীচের দিকে চোখ নামিয়ে ছবিটি তুলেছেন তিনি। হালকা মেকআপে সৌন্দর্য যেন দ্বিগুণ হয়েছে। ছবিটি তুলেছেন তথাগত ঘোষ।

বউয়ের ছবিতে প্রথম কমেন্ট গৌরবের। দুটো হার্ট আই ইমোজি পোস্ট করেছেন তিনি। এছাড়া ফায়ার ইমোজি তো ভরে ভরে। সুন্দরী, অনবদ্য, অসাধারণ-র মতো নানা প্রশংসা সেই ছবিতে।

৩৩ বছরের অভিনেত্রীর কেরিয়ার শুরু হয় ২০০৭ সালে ‘রাতপরীর রূপকথা’ ছবি দিয়ে। এরপর ‘ল্যাপটপ’, ‘রাজকাহিনি’, ‘ক্রিসক্রস’, ‘দ্বিতীয় পুরুষ’-এর মতো ছবিতে অভিনয় করেছেন। হইচইই-এর ওয়েব সিরিজ ‘ব্যোমকেশ’-এও রয়েছেন তিনি সত্যবতীর চরিত্রে। ২০১৭ সালে ২৮ নভেম্বর বিয়ে হয় গৌরব চৌধুরীর সাথে।

গৌরব আর ঋদ্ধিমা দু'জনেই ভালোবাসেন ঘুরতে যেতে। আর নিজেদের ট্র্যাভেল ডায়েরি শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়। পাহাড়, জঙ্গল, সমুদ্দুরে তাঁদের বিচরণ অবাধ। টলিউডের ‘পাওয়ার কাপল’দের তালিকায় নাম আসে গৌরব আর ঋদ্ধিমার।

বন্ধ করুন