বাংলা নিউজ > বায়োস্কোপ > টলিউডের নামি অভিনেত্রীর খুদে বয়সের ছবি! পারলেন চিনতে?
মায়ের সঙ্গে ছবি দিলেন ঋদ্ধিমা।

টলিউডের নামি অভিনেত্রীর খুদে বয়সের ছবি! পারলেন চিনতে?

  • মায়ের কোলে চেপে বলে থাকা এই নায়িকার রূপ আর অভিনয়ে মুগ্ধ দর্শকরা! বলুন তো কে?

মাদার্স ডে-র দিন মায়ের সঙ্গে ছবি শেয়ার করছেন তারকারা। তবে এই অভিনেত্রী দিলেন এক্কেবারে খুদে বয়সের ছবি। মায়ের কোলে চুপটি করে শুয়ে আছে সাদা রঙের ফ্রক পরে! চিনতে পারলেন এই অভিনেত্রীকে?

মাদার্স ডে উপলক্ষে ছবিখানা অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন, ‘তুমিই থাকবে আমার প্রথম রোল মডেল। আমার প্রথম বন্ধু। আমার প্রথম ভালোবাসা। হ্যাপি মাদার্স ডে মা। তোমার ছোট্ট মেয়ের তরফ থেকে।’

২০২১ সালে মা-কে হারান ঋদ্ধিমা করোনায়। সেই সময় মা-কে নিয়ে একটা লম্বা পোস্ট শেয়ার করেছিলেন তিনি। লিখেছিলেন, ‘এখনও বিশ্বাস হচ্ছে না মা তুমি নেই! এত তাড়াতাড়ি তুমি চলে গেলে! এত তাড়াতাড়ি? আমি তোমার অনুপস্থিতি প্রতিদিন, প্রতি নিঃশ্বাসে টের পাচ্ছি। খুব যন্ত্রণা হচ্ছে, অথচ আমার কষ্টটা লাঘব করবার জন্য তুমি নেই। আমি জানি না, আমার এই জীবনটা তোমায় ছাড়া কেমনভাবে কাটবে? …তোমাকে ছাড়া আমার জীবন অসম্পূর্ণ। ভালো থেকো মা! হাসতে থাকো!’

টলিউডের পরিচিত মুখ ঋদ্ধিমা। ছোট ও বড় পরদাতে কাজ করছেন দাপটের সঙ্গে। ব্যোমকেশের সত্যবতী হয়ে যেমন ভালোবাসা কুড়িয়েছেন। ‘ল্যাপটপ’, ‘রাজকাহিনি’, ‘ক্রিসক্রস’, ‘দ্বিতীয় পুরুষ’ ছবিতে দেখা মিলেছে তাঁর। সায়ন্তন ঘোষালের পরিচালনায় এরপর দেখা যাবে ‘টেনিদা অ্যান্ড কোং’ ছবিতে।

২০১৭ সালের ২৮ নভেম্বর বিয়ে করেন গৌরব চট্টোপাধ্যায়কে। এই জুটি খুব পছন্দ করে নেটপাড়া। জুটিতে প্রায়ই ছবি পোস্ট করে থাকেন অভিনেত্রী।

বন্ধ করুন