বাংলা নিউজ > বায়োস্কোপ > Ridhima Pandit: 'দিদিমা মানতে চাননি…' ডিম্বাণু ফ্রিজ করে রাখার সফরের কাহিনি জানালে ঋদ্ধিমা

Ridhima Pandit: 'দিদিমা মানতে চাননি…' ডিম্বাণু ফ্রিজ করে রাখার সফরের কাহিনি জানালে ঋদ্ধিমা

ডিম্বাণু জমিয়ে রাখা যায় মানতেই চাননি ঋদ্ধিমার দিদিমা

Ridhima Pandit: ডিম্বাণু ফ্রিজ করে রেখেছেন ঋদ্ধিমা পণ্ডিত। অভিনেত্রী জানালেন তাঁর দিদিমা তাঁকে বিয়ে করার কথা বলেছিলেন। কিন্তু যখন শুনলেন অভিনেত্রী তাঁর ডিম্বাণু জমিয়ে রেখেছেন তখন কি বলেছিলেন জানেন?

ঋদ্ধিমা পণ্ডিত তাঁর ডিম্বাণু আগে থেকেই ফ্রিজ করে রেখেছেন ভবিষ্যতের জন্য। কিন্তু এই বিষয়টা যখন তাঁর দিদিমা জানতে পেরেছিলেন তখন তিনি কী বলেছিলেন, তাঁর প্রতিক্রিয়া কী ছিল জানালেন অভিনেত্রী।

বিগ বস ২০২১ -এ তাঁকে দেখা গিয়েছিল। তিনি জানান তিনি যখন তাঁর দিদিমাকে বলেন যে তিনি ডিম্বাণু আগে থেকেই ফ্রিজ করে রেখেছেন সেটা শুনে নাকি তিনি ভীষণই মুগ্ধ হয়ে ছিলেন, যদিও প্রথমে বিশ্বাস করেননি।

ভারতের যে গুটিকয়েক অভিনেত্রীরা তাঁদের ডিম্বাণু জমিয়ে রেখেছেন তাঁদের মধ্যে অন্যতম হলেন তিনি। প্রকাশ্যে জানান এটি মহিলাদের জন্য কতটা সুবিধাদায়ক। অভিনেত্রী মোনা সিং, তন্নিশা মুখোপাধ্যায় এর আগে তাঁদের ডিম্বাণু ফ্রিজ করে রেখেছেন এবং প্রকাশ্যে সেই কথা জানিয়েছেন। জানিয়েছেন তাঁদের এই সফরের কথা। নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে ঋদ্ধমা সবার আগে বলেন তাঁর দিদিমার প্রতিক্রিয়া কথা।

ঋদ্ধিমা ইটাইমসকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, 'আমার ৯৩ বছরের দিদিমা আমার বিয়ে নিয়ে পাগল হয়ে আছেন। তিনি প্রথমে আমার কথা বিশ্বাস করতে চাননি। আমি যখন তাঁকে চিকিৎসাবিজ্ঞানের এই উন্নত প্রযুক্তির কথা জানাই এবং বলি যে আমি পদক্ষেপ নিয়েছি তখন প্রথমে উনি বিশ্বাস করেননি যে এমনটাও হতে পারে! তবে আমার পরিবার ভীষণই প্রগ্রেসিভ। আমার মা তো ভীষণই খোলা মনের আধুনিকা মানুষ। আমার আজও মনে আছে আমি যখন তাঁর সঙ্গে এই বিষয়ে কথা বলি, আলোচনা করি, উনি কী বলেছিলেন।'

তিনি আরও বলেন, 'আমি তাঁকে বলেছিলাম আমি যদি বিয়ে করতে না চাই, যদি সঠিক মানুষ না পাই তাহলে আমি যদি কাজে মন দেওয়ার সঙ্গে বিয়ে না করে বাচ্চা নিই এবং তার জন্য আগে থেকেই প্রস্তুতি নিই তাহলে কি উনি রাগ করবেন? তখন আমায় মা বলেছিলেন নিশ্চয়, তুমি এটা করো। আরও অনেকেই হয়তো তোমায় দেখে সাহস পাবে এটা করতে। আমি গর্বিত এই সিদ্ধান্ত নেওয়ার জন্য, কারণ এখন আমার অনেক বন্ধুরা এই পথে হাঁটতে চলেছেন।'

ঋদ্ধিমা অভিনয় জগতে তাঁর কেরিয়ার শুরুর করেন বহু হামারি রজনীকান্ত ধারাবাহিকের মাধ্যমে। ২০১৬ সালে এই সিরিয়াল হতো। ভিট, হারপিক, সানসিল্ক, ডাভ, ইত্যাদি ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি বহু। একই সঙ্গে তাঁকে একাধিক ধারাবাহিকেও দেখা গিয়েছে, যেমন হায়ওয়ান, ইত্যাদি। তিনি বিগ বস ওটিটি, এবং খাতরো কী খিলাড়ি সিজন ৯ -এর প্রতিযোগী ছিলেন।

বন্ধ করুন