বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash-Nusrat: হাতে ওয়াইনের গ্লাস, বিশেষ দিনে প্রেমে ভরপুর লাঞ্চ ডেটের ছবি দিলেন যশ-নুসরত
সব সম্পর্কের শুরুটা সেই বন্ধুত্ব

Yash-Nusrat: হাতে ওয়াইনের গ্লাস, বিশেষ দিনে প্রেমে ভরপুর লাঞ্চ ডেটের ছবি দিলেন যশ-নুসরত

  • নুসরতের সঙ্গে রোম্যান্টিক ডেটের ছবি পোস্ট করলেন যশ। যশরতের প্রেমে গদগদ ছবিতে মন হারাচ্ছে ফ্যানেরা। 

তাঁদের প্রেমের শুরুটা কীভাবে? এতদিন ধরে পরস্পরকে চিনলেও প্রেমটা এত দেরিতে কেন? যশ-নুসরত কি বিবাহিত? যশ-নুসরত জুটিকে নিয়ে দর্শকদের মনে হামেশাই উঁকি দেয় অজস্র প্রশ্ন। প্রকাশ্যে যশকে নিজের ‘স্বামী’ বলে সম্বোধন করেছেন নুসরত। নুসরতের সন্তানের জন্মের শংসাপত্রে বাবার নাম দেবাশিস দাশগুপ্ত। আজ পর্যন্ত যশরতের বিয়ের কোনও ছবি না দেখলেও, ঘনিষ্ঠ সূত্র বলে বিয়েটা সত্যিই সেরে ফেলেছেন তাঁরা।

সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে খুব বেশি ছবি পোস্ট করেন এই তারকা জুটি তেমনটা নয়, তবে যশরতের একফ্রেমে ধরা দেওয়া মানেই ছবির সুপারভাইরাল। রবিবাসরীয় বিকালে নুসরতের সঙ্গে রোম্যান্টিক লাঞ্চ ডেটের ছবি পোস্ট করলেন যশ দাশুগুপ্ত।

রবিবার ফ্রেন্ডশিপ ডে। আর এইদিনটাতেই নিজের সবচেয়ে কাছের বন্ধুর সঙ্গে ছবি পোস্ট করলেন যশ। সমুদ্র সৈকতে বসে ভোজ সারছেন যশরত। দূরে সমুদ্রের নীল জল আর নীল আকাশ যেন কোলাকুলি করছে। চারিদিকে সাদা বালি ছড়ানো, তার মাঝে বসেই চলছে খানাপিনা। নুসরতের পরনে সাদা রঙা পিঠখোলা ওয়ানপিস। ম্যাচিং করে যশ পরেছেন সাদা টি-শার্ট আর শর্টস। ওয়াইনের গ্লাস হাতে উচ্ছ্বাস প্রকাশ করছেন দুজনেই, পরস্পরের চোখে যেন হারিয়ে গেছেন! ছবির ক্যাপশনে যশ লিখেছেন, ‘বন্ধুত্ব হল জীবনের ওয়াইনের মতো’। সত্যি তো বন্ধুত্ব যত পুরোনো হয়, ততই দামী।

আরও পড়ুন-কনের বেশে যশের সামনে এসে দাঁড়ালেন নুসরত, ইশানের বাবা বললেন- ‘হারিয়ে গেলাম’!

‘ওয়ান’ ছবিতে নায়ক-নায়িকা হিসাবে কাজ করেছিলেন যশ-নুসরত। শুরুরদিকে পরস্পরকে একদম পছন্দ করতেন না তাঁরা। যশ অনেক সাক্ষাৎকারে নিজের মুখে বলেছেন, প্রথম দেখায় তাঁর মনে হয়েছিল,'এরকম (নুসরতের মতো) মানুষের থেকে দূরে থাকতে হয়' আর নুসরতের কথায় তাঁর মনে হয়েছিল,'যশ ছিল ডেঞ্জার জোন। এই জোনের থেকে দূরে থাকতে হবে।' এরপর অনেকটা পথ পেরিয়ে শুরু দুজনের একসঙ্গে পথচলা।

২০২০ সালে এসওএস কলকাতার সেটে জমে উঠে দুজনের বন্ধুত্ব, এরপর শুরু প্রেমের সফর। দুনিয়ার চোখে অবশ্য নুসরত তখনও নিখিল জৈন ঘরণী। ২০২১-এর শুরুতেই নুসরত-নিখিলের আলাদা হওয়ার খবর এবং যশ-নুসরতের প্রেম চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। এরপর সামনে আসে নুসরতের মা হতে চলার খবরও। গত বছর অগস্টে ঈশানের জন্ম হয়। ছেলের জন্মের পর প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্সে নুসরত ইঙ্গিতে জানিয়েছিলেন যশই তাঁর সন্তানে বাবা। পরে কেএমসি-র নথিতেও সেই ছবিই ধরা পড়ে।

চলতি মাসেই ঈশানের প্রথম জন্মদিন। এই জন্মদিনটা কেমনভাবে সেলিব্রেট করবেন নুসরত-যশ? এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছএন, ‘ওটা একদম পারিবারিক একটা অনুষ্ঠান হবে। শুধু পরিবার আর কাছের বন্ধুরা থাকবেন। এই বয়সে ও তো বুঝবে না এই সেলিব্রেশনটার অর্থ। তাই সেই মুহূর্তগুলো আমরা সুন্দর করে লেন্সবন্দি করে রাখব। যাতে বড় হয়ে ও সবটা বুঝতে পারে'।

 

বন্ধ করুন