বাংলা নিউজ > বায়োস্কোপ > Rihanna-A$AP Rocky: মা হতে চলেছেন রিহানা, বয়ফ্রেন্ড এসাপের সঙ্গে অন্তঃসত্ত্বা গায়িকার ছবি ভাইরাল!

Rihanna-A$AP Rocky: মা হতে চলেছেন রিহানা, বয়ফ্রেন্ড এসাপের সঙ্গে অন্তঃসত্ত্বা গায়িকার ছবি ভাইরাল!

মা হতে চলেছেন রিহানা

সুখবর দিলেন রিহানা-এসাপ, খুব শীঘ্রই তাঁদের ঘরে আসছে নতুন অতিথি। নেটদুনিয়ায় শুভেচ্ছার বন্যা। 

রিহানা ইজ প্রেগন্যান্ট! এই তিন শব্দে উত্তাল হলিউড। হ্যাঁ, মা হতে চলেছেন জনপ্রিয় মার্কিন পপ তারকা রিহানা। সপ্তাহের প্রথমদিনই বয়ফ্রেন্ড এসাপ রকির হাত ধরে নিউ ইয়র্ক সিটির রাস্তায় হাঁটলেন রিহানা, আর সেই ছবিতে রিহানার শরীরে মাতৃত্বের ছাপ স্পষ্ট। খোলামেলা পোশাকে নিজের বেবি বাম্প সামনে আনলেন রিহানা, শক্ত করে ধরে থাকলেন প্রেমিকের হাত। 

রিহানা ও এসাপের সেই রোম্যান্টিক ছবি গায়িকার ফ্যান ক্লাবের সুবাদে সুপারভাইরাল গোটা বিশ্বে। অন্তর্জালে রীতিমতো আলোড়ন তুলছে রিহানার মাতৃত্বের খবর। প্রথম সন্তানের অপেক্ষায় এই তারকা জুটি। নিউ ইয়র্কের প্রবল ঠাণ্ডায় গোলাপি রঙা ওভার কোটের বোতাম খুলে বেবি বাম্প ফ্লন্ট করলেন রিহানা, সঙ্গে পরনে ব্লু ডেনিম আর বিরাট লম্বা হার। হবু সন্তানের মায়ের খুব যত্ন নিচ্ছেন এসাপও। 

গত কয়েক সপ্তাহ ধরেই জল্পনা চলছিল রিহানার প্রেগন্যান্সি নিয়ে। বেশ কয়েকটি ছবি দেখে মনে হয়েছিল রিহানা বেবি বাম্প লুকানোর চেষ্টা করছেন, তবে সেই সব গুঞ্জন নিয়ে কোনও মন্তব্য করেননি রিহানা। আর কোনও জল্পার অবকাশ নেই। অনাসায়ে গায়িকা বুঝিয়ে দিলেন তাঁর গর্ভে এখন একটু একটু করে বড় হচ্ছে আরও একটি প্রাণ। 

রিহানা ও এসাপ রকি পরস্পরের বন্ধু গত এক দশকেরও বেশি সময় ধরে। তবে তাঁদের মধ্যে প্রেমের কোনও সম্পর্ক ছিল না শুরুতে। ২০১৩ সালে রিহানার সঙ্গে প্রেম সম্পর্কে জড়ানো প্রসঙ্গে এসাপের মন্তব্য ছিল, ‘হ্যাঁ ও সেক্সি, কিন্তু আমিও খারাপ নই’। ২০২০ সালে রিহানা ও এসাপকে একসঙ্গে ডিনার ডেটে যেতে দেখা যায়, এরপর রিহানার দেশ বারবেডো়সে ছুটি কাটাতে দেখা যায় তাঁদের। তখন থেকে ফের মাথাচাড়া দেয় দুজনের প্রেমের গল্প। অবশেষে ২০২১ সালে রিহানা শিলমোহর দেন এই সম্পর্কে।

মাস কয়েক আগে এক সাক্ষাত্কারে গায়িকা জানিয়েছিলেন মাতৃত্ব নিয়ে পরিকল্পনার কথা। আগামী ১০ বছরে সন্তান ধারণের পরিকল্পনা আছে কিনা জানতে চাওয়া হলে তাঁর উত্তর ছিল, ‘ওরে বাবা তাহলে তো আমি ৪০ পেরিয়ে যাব, না, তার অনেক আগেই আমি মা হব’। মনে মনে মাতৃত্বের পরিকল্পনা সেরেই ফেলেছিলেন এই পপ সেনসেশন তা এতদিনে বোঝা গেল!  

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.