বাংলা নিউজ > বায়োস্কোপ > Shakib Khan-Idhika Paul: 'আমিই হচ্ছি শাকিবের প্রিয়তমা', গুঞ্জনে শিলমোহর ছোটপর্দার 'রঞ্জা'র

Shakib Khan-Idhika Paul: 'আমিই হচ্ছি শাকিবের প্রিয়তমা', গুঞ্জনে শিলমোহর ছোটপর্দার 'রঞ্জা'র

ইধিকা-শাকিব

শাকিব খানের টিমের তরফেই তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। গল্প শুনে তাঁর ভালো লেগেছে, আর সেকারণেই তিনি সম্মতি দিয়েছেন। তবে সিনেমায় অভিনয়ের জন্য প্রথমেই যে তিনি বাংলাদেশের ছবিকে বেছে নিয়েছেন এমনটা নয়, কলকাতাতেও তিনি বেশিকিছু কাজ করে ফেলেছেন বলে জানিয়েছেন ইধিকা।

বাংলাদেশের শাকিব খানের নায়িকা হচ্ছেন বাংলার ইধিকা পাল। এমন গুঞ্জন বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। তবে এবার সেই খবরেই শিলমোহর দিলেন 'পিলু'র রঞ্জা। অভিনেত্রী ইধিকা পাল নিজেই জানিয়েছেন, হ্য়াঁ, তিনিই হচ্ছেন শাকিবের 'প্রিয়তমা'।

আনন্দবাজার অনলাইনকে ইধিকা জানিয়েছেন, এই সুযোগটা তাঁর কাছে হঠাৎই এসেছে। বাংলাদেশ থেকে শাকিব খানের টিমের তরফেই তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। গল্প শুনে তাঁর ভালো লেগেছে, আর সেকারণেই তিনি সম্মতি দিয়েছেন। তবে সিনেমায় অভিনয়ের জন্য প্রথমেই যে তিনি বাংলাদেশের ছবিকে বেছে নিয়েছেন এমনটা নয়, কলকাতাতেও তিনি বেশিকিছু কাজ করে ফেলেছেন বলে জানিয়েছেন ইধিকা। যদিও সেবিষয়টি তিনি এখনই তিনি খোলসা করতে চাননা বলে জানিয়েছেন অভিনেত্রী।

সিনেমায় অভিনয় করলেও সিরিয়ালে অভিনয় করা ছাড়ছেন না বলে জানিয়েছেন ইধিকা। তাঁর কথায়, সিরিয়াল দিয়েই কেরিয়ারের শুরুই, তাই ছোটপর্দাকে তিনি কখনওই ভুলবেন না, আবারও ভালো সুযোগ এলে তিনি ছোট পর্দায় ফিরবেন। প্রসঙ্গত ২০১৯-এ 'আরব্য রজনী', ‘কপলকুণ্ডলা’, ‘বেদের মেয়ে জ্যোৎস্না’, ‘রিমলি’, 'পিলু'র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন ইধিকা। তারমধ্যে 'রিমলি' ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে তিনিই ছিলেন। শেষবার তাঁকে 'পিলু' ধারাবাহিকে 'রঞ্জা'র চরিত্রে দেখা গিয়েছে। 

আরও পড়ুন- বৈঠকখানার মধ্যে কাঠের সেতু, রয়েছে বাগান, শৈল্পিক এই বাড়িই কিনছেন রিচা চাড্ডা!

<p>ইধিকা পাল, অভিনেত্রী</p>

ইধিকা পাল, অভিনেত্রী

এদিকে এই মুহূর্তে বাংলাদেশে একের পর এক বিতর্কে জড়িয়ে রয়েছেন শাকিব খান। তাঁর বিরুদ্ধে প্রযোজকের ধর্ষণের অভিযোগ রয়েছে। আবার ১০০ কোটির মানহানির মামলাও রয়েছে। তারই মাঝে নতুন ছবি 'প্রিয়তমা'র শ্যুটিং শুরু করছেন শাকিব খান। ১১ মে শুরু হবে সেই ছবির শ্য়ুটিং, ১০ মে বাংলাদেশে উড়ে যাবেন ইধিকা। এদিকে কাজের বাইরে ইধিকার ব্যক্তিগত জীবন নিয়েও নতুন গুঞ্জন  ছড়িয়েছে, শোনা যাচ্ছে ফটোগ্রাফার তথাগত ঘোষের সঙ্গে নাকি প্রেম করছেন ইধিকা। যদিও এবিষয়ে মুখ খোলেননি অভিনেত্রী।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

সোহিনীকে খাইয়ে দিচ্ছেন শোভন, বিয়ের পর প্রকাশ্যে আইবুড়োভাতের ছবি!মেনুতে কী ছিল দাম বাড়িয়েও পুরনো ট্যারিফ ফিরিয়ে আনল জিও, সঙ্গে বাড়ল প্ল্যানের ভ্যালিডিটি! ৪৫টা ট্রফি! অনন্য কীর্তির জন্য লিওনেল মেসিকে বিশেষ সম্মান দিল ইন্টার মায়ামি শুক্রাদিত্য রাজযোগে ৫ রাশির প্রেম জীবনে আসবে জোয়ার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল কড়া হল সরকার, এবার থেকে এই ভাতা পেতে বাংলার সরকারি শিক্ষকদের মানতে হবে ১৩ শর্ত গেমসের ভারতীয় দলে সেনার ২৪ প্রতিযোগী, রয়েছেন সার্ভিসেস থেকে মহিলা প্রতিযোগীও 'আপনি মাসি নাকি...' বোনঝির সঙ্গে নেচে কটাক্ষের শিকার মিমি! কিন্তু কেন? পেট্রাপোলে বন্ধ বাণিজ্য, বাংলাদেশ থেকে মাছ আসছে না এপারে, লোকসান কয়েক কোটি টাকার T20I ফর্ম্যাটে সূর্যকুমার যাদব অধিনায়ক হওয়ার পরেই এল স্ত্রীর বিশেষ বার্তা বিশেষভাবে সক্ষম সমর্থকের প্রতি হৃদয়স্পর্শী আচরণ, মন জিতলেন স্মৃতি মন্ধনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.