বাংলা নিউজ > বায়োস্কোপ > RIMLI: শুধু স্লট বদলই নয়, শীঘ্রই শেষ হচ্ছে ‘রিমলি’!
শেষের পথে রিমলি (ছবি- জি বাংলা) 
শেষের পথে রিমলি (ছবি- জি বাংলা) 

RIMLI: শুধু স্লট বদলই নয়, শীঘ্রই শেষ হচ্ছে ‘রিমলি’!

  • এই মাসেই শেষ হতে পারে ‘রিমলি’। মাত্র সাত মাসেই বন্ধ হচ্ছে জি বাংলার এই ধারাবাহিক। 

সিরিয়ালের বয়স এখনও ৭ মাস পার করেনি, তার আগেই সময় বদলে যাচ্ছে ‘রিমলি’র। আগামী ১৩ই সেপ্টেম্বর থেকে আর সন্ধ্যা ৬-টার বদলে রাত ১১.৩০-টায় দেখা যাবে এই মেগা ধারাবাহিক। আগামী সপ্তাহ থেকে জি বাংলায় শুরু হচ্ছে ‘উমা’, ‘কৃষ্ণকলি’র জয়গা নেবে এই শো। তাই চ্যানেল কর্তৃপক্ষে ‘কৃষ্ণকলি’কে সন্ধ্যা ৬-টা এগিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছে। ১০০০ পর্ব পার করেও টিআরপি তালিকায় উপরের সারিতে জায়গা ধরে রেখেছে ‘কৃষ্ণকলি’। তা সত্ত্বেও স্লট ছাড়তে হল শ্যামা-নিখিলদের। আর ‘রিমলি’কে ঠেলে সরিয়ে দেওয়া হয় গভীর রাতের স্লটে। যার জেরে হয়রান অনেকেই। 

আসলে টিআরপির নিরিখে জি বাংলার অন্যতম কমজোর ধারাবাহিক ‘রিমলি’। তাই এই সিরিয়াল বেশিদিন টেনে নিয়ে যেতে চায় না চ্যানেল কর্তৃপক্ষ। ঘনিষ্ঠ সূত্রের খবর, ইতিমধ্যেই ‘রিমলি’ শেষ হওয়ার খবর জানিয়ে দেওয়া হয়েছে কলাকুশলীদের। এর জেরে মন খারাপ তাঁদের। চলতি বছর ১৫ই ফেব্রুয়ারি শুরু হয়েছিল ‘রিমলি’। ‘অ্যাক্রোপলিশ এন্টারটেইনমেন্ট’-এর প্রযোজনায় তৈরি এই ধারাবাহিকে ফুটে উঠেছে কৃষক কন্যা রিমলির লড়াইয়ের গল্প। 

রিমলি সারল্য, স্পষ্টবাদী মানসিকতা এবং উদয়ের পরিবারের প্রতি রিমলির ভালোবাসা- এর জেরেই আস্তে আস্তে রিমলি জায়গা করে নিচ্ছিল উদয়ের মনে। কিন্তু এই প্রেম কাহিনি আর বেশি দিন দেখতে পাবেন না দর্শকেরা। জানা যাচ্ছে, এই মাসেই হয়তো শেষ হয়ে যাবে জি বাংলার এই ধারাবাহিক। তবে আনুষ্ঠানিকভাবে এখনও সেই সম্পর্কে কিছুই জানানো হয়নি। রিমলির চরিত্রে এই সিরিয়ালে অভিনয় করছেন ইধিকা পাল (টুম্পা)। এর আগে ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকে নবকুমারের প্রথম স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। উদয়ের চরিত্রে রয়েছেন জন ভট্টাচার্য।

উল্লেখ্য, একই প্রযোজনা সংস্থার শো ‘ধ্রুবতারা’ শেষ হওয়ার ঘোষণা সম্প্রতি হয়ে গিয়েছে, আগামী সপ্তাহে অবশ্য দুটি প্রতিদ্বন্দ্বী চ্যানেলে নজিরবিহীনভাবে রাত ১১.৩০ স্লটে সম্প্রচারিত হবে একই সংস্থার দুই ধারাবাহিক। তবে ‘ধ্রুবতারা’র পাশাপাশি শেষ হচ্ছে ‘অ্যাক্রোপলিশ এন্টারটেইনমেন্ট’-এর ‘রিমলি’ও। 

বন্ধ করুন