বাংলা নিউজ > বায়োস্কোপ > Kantara: ‘কান্তারা’ বক্সঅফিসে ছক্কা হাঁকাচ্ছে, ছাপিয়ে গেল কেজিএফ ১-কে

Kantara: ‘কান্তারা’ বক্সঅফিসে ছক্কা হাঁকাচ্ছে, ছাপিয়ে গেল কেজিএফ ১-কে

কান্তারা

Kantara: কান্তারা ছবিটি মুক্তি পাওয়ার আগে বা পরে তেমন প্রচার পায়নি। সাফল্য পাওয়ার পর যখন প্রচার শুরু হল ততক্ষণে এই ছবি নিজের গুণেই সমাদৃত হতে শুরু করেছে।

কন্নড় ছবি কান্তারা কিছুদিন আগেই মুক্তি পেয়েছে। আর তারপর থেকেই এই ছবিটি দারুন সাফল্য অর্জন করে চলেছে। এই বিষয়ে বলে রাখা ভালো, ছবিটি মুক্তির আগে তাকে নিয়ে তেমন প্রচার দেখা যায়নি। কিন্তু মুক্তির পর ছবিটি তার নিজের গুণেই দর্শকদের থেকে সমাদর পাচ্ছে। এই ছবির গল্প থেকে অভিনয়, মেকআপ থেকে পরিচালনা সবটাই দর্শকদের মন কেড়েছে। তবে শুধু যে দক্ষিণের রাজ্যেই এই ছবি দারুন সফল এমনটা নয়। হিন্দিতে ডাব করা ছবিটিও বক্স অফিসে দারুন সাফল্য অর্জন করছে।

একদিকে যখন অক্ষয় কুমারের রাম সেতু এবং অজয় দেবগনের থ্যাংক গড সেই অর্থে তেমন ব্যবসা করতে সক্ষম হচ্ছে না, বরং তার ব্যবসায় একটা পতন দেখা যাচ্ছে সেখানে দাঁড়িয়ে কান্তারা ছবিটি দারুন ব্যবসা করছে। এই ছবির আয়ের গ্রাফ এখনও ঊর্ধ্বমুখী। শনি রবিবার এই ছবিটি হাউজফুল যাচ্ছে।

তৃতীয় সপ্তাহে কান্তারা ছবির হিন্দি ভার্সন কেজিএফ ১ ছবির লাইফটাইম কালেকশনকে ছাপিয়ে গেল। তরুণ আদর্শ, একজন ট্রেড অ্যানালিস্ট তিনি জানান এই ছবিটি আগামিদিনেও আরও ভালো ব্যবসা করবে। এবং মনে করা হচ্ছে তৃতীয় সপ্তাহে এই ছবি ৫০ কোটি টাকার গণ্ডি ছাপিয়ে যাবে।

উইকডেজেও এই ছবি দারুন ব্যবসা করছে বলেই জানা গিয়েছে। তৃতীয় সপ্তাহে ৪৭ কোটি টাকার বেশি ব্যবসা করছে এই ছবি। জানা গিয়েছে এই ছবি সমস্ত ভাষায় আপাতত ২৮০ কোটি টাকার ব্যবসা করেছে। কর্নাটকেই কেবল ১০০ কোটি টাকার উপর টিকিট বিক্রি হয়েছে এই ছবির। তামিল নাড়ুতেও ছবিটি দারুন সাফল্য অর্জন করেছে। সেখানে ১৫০ টির বেশি হলে এই ছবি চলছে বলেই জানা গিয়েছে। এই ছবিটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে ঋষব শেট্টিকে।

বন্ধ করুন