বাংলা নিউজ > বায়োস্কোপ > Urvashi Rautela-Rishabh Pant: ‘ছোটু ভাইয়া তুমি বরং ব্যাট বল..’, উর্বশীর মন্তব্যের পর নতুন রহস্যময় পোস্ট ঋষভের

Urvashi Rautela-Rishabh Pant: ‘ছোটু ভাইয়া তুমি বরং ব্যাট বল..’, উর্বশীর মন্তব্যের পর নতুন রহস্যময় পোস্ট ঋষভের

উর্বশাকে খোঁচা দিয়ে পোস্ট ‘প্রাক্তন’ ঋষভের!

নেটমাধ্যমে উর্বশী-ঋষভের ঠান্ডা লড়াই তুঙ্গে? ক্রিকেটার ঋষভ পন্থের নতুন রহস্যে ঘেরা পোস্ট নিয়ে ফের চর্চা নেটমহলে।

আগেই সম্পর্ক ভেঙেছে। তবে তিক্ততা রয়েছে রয়েছে ঋষভ পন্থ এবং উর্বশী রাউতেলার মধ্যে। সম্প্রতি একে অপরে খোঁচা দিয়ে নেটমাধ্যমে পোস্ট করতে দেখা গিয়েছে এই প্রাক্তন জুটিকে। বৃহস্পতিবার থেকেই দু'জনের মধ্যে ঠান্ডা লড়াই চলছে।

উর্বশীর সম্প্রতি এক সাক্ষাৎকারের পরই নাম না করে তাঁকে কটাক্ষ করে ইনস্টা স্টোরি পোস্ট করেন ঋষভ। মাত্র মিনিট দশেকের মধ্যে আবার মুছেও দেন তারকা ক্রিকেটার। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরেই পালটা কটাক্ষ করে ইনস্টাগ্রামে পোস্ট করতে দেখা গিয়েছে উর্বশীকে। প্রাক্তন প্রেমিকের এই প্রকাশ্য আক্রমণ মেনে নিতে পারেননি তিনি।

আরও পড়ুন: Urvashi Rautela: 'বয়সে বড় মহিলাদের ধাওয়া', ঋষভের 'খোঁচা'র জবাব দিতে সময় নিলেন না উর্বশী

বৃহস্পতিবার রাতেই একটি ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে পালটা জবাব দিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, 'ছোটু ভাইয়ার ব্যাট বল খেলা উচিত। আমি কোনও মুন্নি নই যে তোমার মতো একটা বাচ্চা ছেলের জন্য বদনাম হতে আসব।' এরপর হ্যাশট্যাগ দিয়ে তিনি লেখেন, 'আরপি ছোটু ভাইয়া'। ঋষভকে রাখির শুভেচ্ছাও জানান। একই সঙ্গে তাঁর সাবধানবাণী, 'চুপ করে থাকা একটি মেয়ের সুযোগ নিও না'।

এরই মধ্যে নতুন একটি ইনস্টাগ্রাম পোস্ট করেন ঋষভ। তাতে লেখে রয়েছে, ‘আপনি যা নিয়ন্ত্রণ করতে পারবেন না তার উপর চাপ দেবেন না’।

ঋষভ পন্থের ইনস্টাগ্রাম স্টোরি
ঋষভ পন্থের ইনস্টাগ্রাম স্টোরি

সম্প্রতি বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে, ঋষভকে ইঙ্গিত করে এক প্রসঙ্গ তুলেছিলেন বলিউড অভিনেত্রী উর্বশী। তিনি বলেন, নিউ দিল্লিতে এক ব্যক্তি হোটেল লবিতে বসে ঘণ্টার পর ঘণ্টা তাঁর জন্য অপেক্ষা করেছিলেন। পুরো নামটি প্রকাশ্যে না আনলেও ঘটনাটি বর্ণনা করতে গিয়ে সেই ব্যক্তিকে 'আরপি' বলে সম্বোধন করছিলেন উর্বশী। তাঁর কাছে সেই 'আরপি'-র পুরো নামটিও জানতে চাওয়া হয়। কিন্তু তিনি হেসে উত্তর দেন, 'পুরো নামটি বলব না'। কিন্তু তিনি যে ঋষভের কথা বলছিলেন, তা বুঝে নিতে বিশেষ কোনও সমস্যা হয়নি কারও।

আরও পড়ুন: ‘স্বামীট্বামীরা আজ আছে, কাল নেই! সন্তান চিরদিনের’, পরীমণিকে বিশেষ উপদেশ তসলিমার

তিনি আরও বলেছেন, ‘আরপি নামে এক ব্যক্তির সঙ্গে বেরনোর কথা ছিল। কিন্তু সারাদিন শুট করে খুব ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছিলাম। সেই সময়ে আরপি নামে ওই ব্যক্তি প্রায় ১৬-১৭ বার আমাকে ফোন করেছিল। পরে অতগুলি মিসড কল দেখে সত্যিই খুব খারাপ লেগেছিল।’

এর পরেই উর্বশীকে উদ্দেশ্য করে একটি ইনস্টাগ্রাম স্টোরি দেন ঋষভ। লেখেন, 'মানুষ একটু জনপ্রিয়তা আর শিরোনামে আসার জন্য কী না করে! নামডাকের জন্য এই লোভ দেখে কষ্ট হয়। ঈশ্বর ওদের মঙ্গল করুন'। এখানেই থেমে যাননি তিনি। হ্যাশট্যাগ দিয়ে লেখেন, 'মেরা পিছা ছোড়ো বহেন'। বাংলায় যার অনুবাদ করলে দাঁড়ায়, 'আমার পিছু ছাড়ো বোন'। ঋষভকে ‘কুগার হান্টার’ বলে খোঁচা দেন তিনি। অভিনেত্রী বোঝাতে চেয়েছেন, তাঁর প্রাক্তন প্রেমিক বয়সে বড় মহিলাদের প্রতি দুর্বল।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'মা দুর্গার পায়েই তো সিংহ থাকে', সিংহীর নাম 'সীতা' দেওয়া নিয়ে প্রশ্ন হাইকোর্টের 'আমি একটু লোভী' দাদাসাহেব পেয়ে মুখ ফসকে একী বললেন শাহরুখ! ন্যাশনাল ক্রাশ তৃপ্তি এবার কার্তিকের সঙ্গে জুটিতে আসছেন ভুল ভুলাইয়ার পরের ছবিতে ‘দলনেত্রী পাশে থেকেছেন…’, পিঙ্কিকে ডিভোর্স, শ্রীময়ীকে তৃতীয় বিয়ে, সব জানত মমতা? ‘মহিলাদের অপমান, পৌরুষ দেখাচ্ছেন?’ ঐশ্বর্যের অপমানে রাহুল গান্ধীর উপর চটলেন সোনা ২০০৭ সালে ধোনির দলকে চ্যাম্পিয়ন করেছিলেন, এবার সেই ভারতীয়কে হেড কোচ করল UAE ফের সামরিক পর্যায়ে আলোচনায় বসল ভারত-চিন, কী সিদ্ধান্ত হল? কীভাবে শুরু হল মাঘী পূর্ণিমার ব্রত? জেনে নিন এই ব্রতের মহিমা মোবাইলের ফ্ল্যাশলাইট জ্বেলে রোগীর চিকিৎসা করলেন ডাক্তার ‘১৪ বছর একই জিনিস করে আসছি’, নগ্ন ছবি পোস্ট প্রসঙ্গে এতদিনে মুখ খুললেন বিদ্যুৎ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.