বাংলা নিউজ > বায়োস্কোপ > ঋষি কাপুরের ক্যানসারই পরিবারকে আরও কাছাকাছি এনেছে, বললেন ছেলে রণবীর কাপুর
বাবাকে হারানোর বছর দুয়েক বাদে মনেক কথা উজাড় করলেন রণবীর

ঋষি কাপুরের ক্যানসারই পরিবারকে আরও কাছাকাছি এনেছে, বললেন ছেলে রণবীর কাপুর

  • বাবার ক্যানসারের ভয়ঙ্কর দিনগুলির কথা স্মৃতির পাতা থেকে ভাগ করে নেন রণবীর।

মৃত্যুর আগে ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াই করেছিলেন অভিনেতা ঋষি কাপুর। নিউ ইয়র্কে দীর্ঘ দিন চিকিৎসার জন্য ছিলেন অভিনেতা। সেই সময় বাবার সঙ্গেই বেশিরভাগ সময় নিউ ইয়র্কে কাটাতেন রণবীর। পরিবার হিসেবে তাঁরা কতটা এক ছিলেন সেই সময়, এ বিষয় সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন অভিনেতা।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর বলেন, সেই সময় বাবা ঋষি কাপুরের মধ্যে একটা মানবিক দিক খুঁজে পেয়েছিলেন তিনি। বাবা ঋষি কাপুরের সঙ্গে হাসপাতালের অ্যাপার্টমেন্টে দীর্ঘ দিন কাটিয়েছিলেন অভিনেতা। একসঙ্গে প্রতিদিন তাঁরা রাস্তায় হাঁটতে যেতেন। অসুস্থ অবস্থাতেই 'শর্মাজি নমকিন' ছবিতে অভিনয় করেছিলেন ঋষি। শ্যুটিং শেষ করার আগেই মৃত্যু হয় তাঁর।

রণবীরের সেই সময়টা শুধু কথা বলার মতো বিষয় ছিলনা; তাঁর কথায়, ‘ঋষির কেমোথেরাপির মধ্য দিয়ে যাওয়া এবং নিশ্চুপ যন্ত্রণাগুলো অনুভব করতে পেরেছি। এই সময়টা পরিবার হিসেবে আরও বেঁধে থাকতে শিখেছি আমরা।’

শীঘ্রই রণবীরকে 'ব্রহ্মাস্ত্র' ছবিতে দেখা যাবে। তাঁর বিপরীতে রয়েছেন আলিয়া ভাট। ছবিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন আক্কিনেনি এবং মৌনি রায়। ২০২২ সালের ৯ সেপ্টেম্বর সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি।

 

বন্ধ করুন