২০১৯ সেপ্টেম্বরে দেশে ফিরে লেন্সবন্দী ঋষি কাপুর  (সৌজন্যে-আইএএনএস)
২০১৯ সেপ্টেম্বরে দেশে ফিরে লেন্সবন্দী ঋষি কাপুর (সৌজন্যে-আইএএনএস)

অসুস্থ ঋষি কাপুর ভর্তি দিল্লির হাসপাতালে, তড়িঘড়ি দিল্লি পৌঁছলেন রণবীর-আলিয়া

  • সংক্রমণের কারণে দিল্লির এক হাসাপাতে ভর্তি রয়েছেন অভিনেতা ঋষি কাপুর। খবর নিশ্চিত করেছেন অভিনেতা নিজেই।

আবারও অসুস্থ ঋষি কাপুর। রবিবার সংক্রমণের কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেতাকে। সংবাদ সংস্থা পিটিআইকে ঋষি কাপুর জানিয়েছেন, ‘সংক্রমণের জন্য আমার চিকিত্সা চলছে। তবে বাড়াবাড়ি কিছু হয়নি। বায়ুদূষণের ফলেই বোধহয় এমনটা হয়েছে’। ঋষি কাপুরের অসুস্থতার খবর পেয়ে দ্রুত মুম্বই থেকে দিল্লি পৌঁছান রণবীর-আলিয়া। সেই কারণেই রণবীর তাঁর পিসির ছেলে আরমান জৈনের প্রি-ওয়েডিং ফাংশনেও হাজির ছিলেন না।

শ্যুটিংয়ের জন্য দিল্লি পৌঁছেছিলেন ঋষি কাপুর। সেখানেই হঠাত্ করে অসুস্থবোধ করেন তিনি। দিল্লির বায়ুদূষণ মাসখানেক ধরেই সংবাদ শিরোনামে রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়ার কারণে এর আগেও বহু ছবির শ্যুটিং বাতিল হয়েছে।

ঠিক কী ধরণের ইনফেকশন হয়েছে ঋষি কাপুরের তা এখন স্পষ্ট নয়। ইন্ডিয়া টুডে সূত্রে খবর নীতু কাপুরও এই মুহূর্তে অভিনেতার সঙ্গে দিল্লিতেই রয়েছেন। জানিয়ে রাখি, প্রায় একবছর মার্কিন যুক্তরাষ্ট্রে ক্যানসারের চিকিত্সা করিয়ে গত বছর সেপ্টেম্বরেই দেশে ফেরেন ঋষি কাপুর। সম্প্রতি নিজের নতুন প্রোজেক্টের ঘোষণা সেরেছেন ঋষি কাপুর। হলিউড ছবি দ্য ইনর্টানের হিন্দি রিমেকে ঋষি কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দীপিকা পা়ড়ুকোন।

অভিনেতার অসুস্থতার খবর সামনে আসার পর থেকেই দ্রুত আরোগ্য কামনা করছেন অনুরাগীরা।


বন্ধ করুন