বাড়ি > বায়োস্কোপ > ফের বাংলা সিরিয়ালের রিমেক, জাতীয় স্তরে তৈরি হবে ‘কুসুম দোলা’
তৈরি কবে কুসুম দোলার হিন্দি রিমেক 
তৈরি কবে কুসুম দোলার হিন্দি রিমেক 

ফের বাংলা সিরিয়ালের রিমেক, জাতীয় স্তরে তৈরি হবে ‘কুসুম দোলা’

  • নতুন মোড়কে কুসুম দোলাকে ছোটপর্দায় দেখতে তৈরি থাকুন। শীঘ্রই জাতীয় স্তরের দর্শকদের জন্য হিন্দিতে তৈরি হবে এই হিট ধারাবাহিক।

বাংলায় অরিজিন্যাল কনটেন্ট তৈরি হয় না। একটা সুদীর্ঘ সময়ধরে বাংলা ছবির দর্শকদের এই আপসোস ছিল। দক্ষিণি ছবি বা হিন্দি ছবির রিমেকে ছেয়ে গিয়েছিল টলিগঞ্জ। তবে সময়ের সঙ্গে বাংলা ছবির জগত যেমন পাল্টেছে। তেমনই এখন বাংলা সিরিয়ালের দুনিয়াটাও বদলে গেছে। একাধিক বাংলা সিরিয়াল এখন তৈরি হচ্ছে জাতীয় স্তরে। এই ট্রেন্ড নতুন নয়, ভুতু , মা , শ্রীময়ী , পটলকুমার গানওয়ালার মতো বাংলা ধারাবাহিকের হিন্দি রিমেক আমরা দেখেছি স্টার প্লাস বা জি টিভির পর্দায়। এবার সেই তালিকায় যোগ হতে চলেছে বাংলার আরো এক জনপ্রিয় মেগা সিরিয়াল কুসুমদোলা ।

স্বাভাবিকভাবেই এমন একটা ভাল খবরে খুশির হাওয়া টেলিপাড়ায় ।  ঋষি কৌশিক , মধুমিতা সরকার , অপরাজিতা ঘোষ দাস অভিনীত কুসুম দোলা বাংলা টেলিভিশনের পর্দার অন্যতম হিট সিরিয়াল। সূত্রের খবর কুসুম দোলার রিমেক প্রজেক্টে যুক্ত থাকবেন প্রযোজক তথা পরিচালক এবং চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ও । লীনা গঙ্গোপাধ্যায়, শৈবাল বন্দ্যোপাধ্যায়ের  শ্রীময়ী ধারাবাহিক ইতিমধ্যেই আরাধনা নামে সম্প্রচারিত হচ্ছে স্টার প্লাসে। লীনা জানিয়েছেন এর আগে ইষ্টিকুটুম এবং বিন্নি ধানের খইও রিমেক হয়েছে । কিন্তু সেখানে তিনি যুক্ত ছিলেন না । এবার সরাসরি তিনি টিমে থাকছেন ক্রিয়েটিভ কনসালটেন্ট হিসেবে । 

জাতীয় স্তরের দর্শকদের কথা মাথায় রেখে মূল গল্প এক রেখে সামান্য প্রেক্ষাপট পরিবর্তন করা বা কিছু ক্ষেত্রে ঘটনার মোড়ক না পাল্টে একটু অন্য ভাবে বিষয়টি উপস্থাপন করার কাজটা করবেন লীনা । কিন্তু কতটা পাল্টাবে গল্পের স্বাদ ? লীনার মতে ,' ধরুন যে মেয়ে বাংলায় কাজ করে এড এজেন্সিতে , সেই এখানে ব্লগার । সময়ের সাথে তাল মিলিয়ে চরিত্রকে আধুনিক এবং সর্বজনীন করে তুলতে হয় । এইজন্যেই আমি ক্রিয়েটিভ কনসালটেন্ট যাতে মূল সুর এক রেখে গল্পকে আরও সমৃদ্ধ করে তুলতে পারি ' । 

হিন্দি ধারাবাহিকের নাম কী হতে চলেছে বা সেখানে মুখ্য ভূমিকায় কারা অভিনয় করছেন তা এখনও স্পষ্ট নয়। তবে স্টার প্লাসে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। 

বন্ধ করুন