বাংলা নিউজ > বায়োস্কোপ > পেপার ডান্সে মাতল ঋষি পিহু, ইস্মার্ট জোড়ির মঞ্চে ছড়ালো উষ্ণতা
ফাইল ছবি

পেপার ডান্সে মাতল ঋষি পিহু, ইস্মার্ট জোড়ির মঞ্চে ছড়ালো উষ্ণতা

  • স্টার জলসার রিয়্যালিটি শো 'ইস্মার্ট জোড়ি'র প্রতিযোগীদের প্রত্যেকেই সেলেব দম্পতি, কিন্তু ১১ই জুন 'ইস্মার্ট জোড়ি'র আগামী পর্বে সেলেব দম্পতি প্রতিযোগীদের চ্যালেঞ্জ জানাতে আসছে জলসা পরিবারের রিল লাইফ জুটিরা।

টিআরপি তালিকায় স্থান ওঠানামা করলেও, মন ফাগুন ধারাবাহিকের একটা নির্দিষ্ট দর্শকমহল তৈরি হয়েছে। যার প্রমাণ ফেসবুক জুড়ে তৈরি হওয়া একাধিক ফ্যানগ্রুপ। কিন্তু এই জনপ্রিয়তার আসল কারণ যত না বেশি গল্পের প্লট তার থেকেও বেশি পিহু-ঋষির অনস্ক্রিন রসায়ন। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে অন্য সব জুটির ডান্স পারফরম্যান্সকে পিছনে ফেলে দিয়েছিল সৃজলার বেলি ডান্স ও শনের সঙ্গে নাচের অন্তরঙ্গ মুহূর্ত । সম্প্রতি আবারও নেটিজেনদের মধ্যে ও টেলি পাড়ায় সাড়া ফেলেছে ঋষি-পিহুর পেপার ডান্স পারফরম্যান্স ।

স্টার জলসার রিয়্যালিটি শো 'ইস্মার্ট জোড়ি'র প্রতিযোগীদের প্রত্যেকেই সেলেব দম্পতি, কিন্তু ১১ই জুন 'ইস্মার্ট জোড়ি'র আগামী পর্বে সেলেব দম্পতি প্রতিযোগীদের চ্যালেঞ্জ জানাতে আসছে জলসা পরিবারের রিল লাইফ জুটিরা। সেখানেই পিহু-ঋষির টাস্ক ছিল পেপার ডান্স। 'রামলীলা' 'অঙ্গ লাগা দে' গানের তালে মাতল পিহু-ঋষি আর প্রতিবারের মতই তাদের রোম্যান্টিক পারফরম্যান্স ছড়িয়ে দিল উষ্ণতা। টেলি পাড়ায় গুঞ্জন শন-সৃজলা জুটির এই অনস্ক্রিন রসায়নের সিক্রেট লুকিয়ে নাকি তাদের অফস্ক্রিন রসায়নে‌ , তবে দুজনের কেউই এই বিষয়ে কোন মন্তব্য করেননি।

 

বন্ধ করুন