বাংলা নিউজ > বায়োস্কোপ > রিসতো কা মাঞ্জা: অর্জুন হয়ে ফিরছেন কর্ণ, দেখে নিন ক্রুশলের হিন্দি সিরিয়ালের ঝলক
জাতীয় পর্দায় বাংলার ক্রুশল
জাতীয় পর্দায় বাংলার ক্রুশল

রিসতো কা মাঞ্জা: অর্জুন হয়ে ফিরছেন কর্ণ, দেখে নিন ক্রুশলের হিন্দি সিরিয়ালের ঝলক

  • ক্রুশলের হিন্দি ডেবিউ, বিপরীতে থাকছেন আঁচল গোস্বামী। 

ক্রুশল আহুজা ভক্তদের জন্য দারুণ সুখবর, কর্ণ-এর সফর শেষের আগেই শুরু হয়ে গেল ক্রুশলের নতুন সফর। মাস খানেক আগেই সামনে এসেছিল শীঘ্রই জাতীয় টেলিভিশনে ডেবিউ করতে চলেছেন বাংলার এই হার্টথ্রব নায়ক, সেই মতোই প্রকাশ্যে চলে এল সেই সিরিয়ালের প্রথম ঝলক। ‘কি করে বলব তোমায়’-এর শ্যুটিং শেষ হয়েছে গত সপ্তাহে, যদিও এই ধারাবাহিকের টেলিকাস্ট পর্ব চলবে ৬ই অগস্ট পর্যন্ত। এর মাঝেই এল রিসতো কা মাঞ্জা-র প্রথম প্রমো। জি টিভির আসন্ন এই ধারাবাহিকে ক্রুশলের বিপরীতে দেখা মিলবে আঁচল গোস্বামীর। হিন্দি সিরিয়ালের পরিচিত মুখ আঁচল। কাজ করেছেন ‘বেপনহা’, ‘রাধাকৃষ্ণ’র মতো সিরিয়ালে। 

টলিগঞ্জেরই নামী প্রযোজক সুশান্ত দাসের প্রযোজনা সংস্থা টেন্ট সিনেমা তৈরি করছে এই সিরিয়াল।গোটা সিরিয়ালের শ্যুটিং হবে কলকাতায়। প্রমোতে ধরা পড়ল দ্বিতীয় হুগলি সেতু,গঙ্গা আর প্রথমবার মুখোমুখি কাহিনির দুই চরিত্র। রোমহর্ষক এই প্রমোই বুঝিয়ে দিল এই সম্পর্কের বন্ধন বেশ জটিল হবে। দুই ভিন্ন সামাজিক প্রেক্ষাপট ও দৃষ্টিভঙ্গির মানুষ অর্জুন আর দিয়া যখন মুখোমুখি হবে তখন কেমন হবে সেই সম্পর্কের ধার? কীভাবে শুরু হবে প্রেম আর কেমন হবে সেই সম্পর্কের পরিণতি? তা নিয়েই ‘রিসতো কা মাঞ্জা’। 

প্রোমোতে দেখা গেল দ্বিতীয় হুগলি সেতুর রেলিং-এর উপর দাঁড়িয়ে রয়েছে অর্জুন (ক্রুশল), সেই দৃশ্য দেখে থমকে যায় দিয়া। চিত্কার করে বলে উঠে, ‘জলদি ঝাঁপ দাও, আমি কোনওদিন কাউকে আত্মহত্যা করতে দেখিনি’। পালটা জবাব আসে, ‘কখনও কখনও নিজের কাহিনির দ্য এন্ড নিজেকেই করতে হয়’। কিন্তু নাছোড়বান্দা দিয়া জানায়, ‘যদি সেই শেষটা আনন্দের না হয়, তাহলে সেটা কাহিনির শেষ হতে পারে না’। এই কথা শুনে আচমকাই মন বদলায় অর্জুনের। গঙ্গার জলে নয়, বরং উলটো দিকে লাফিয়ে নেমে পড়ে সে। 

২৩শে অগস্ট থেকে সোম থেকে শনি সন্ধ্যা সাতটায় সম্প্রচারিত হবে ‘রিসতো কা মাঞ্জা’।

বন্ধ করুন