বাংলা নিউজ > বায়োস্কোপ > Ritabhari Chakraborty: বিশেষভাবে সক্ষমদের সঙ্গে 'বিশেষ নববর্ষ' উদযাপন করলেন ঋতাভরী, সঙ্গী আবির

Ritabhari Chakraborty: বিশেষভাবে সক্ষমদের সঙ্গে 'বিশেষ নববর্ষ' উদযাপন করলেন ঋতাভরী, সঙ্গী আবির

আবির-ঋতাভরী

শুধু নববর্ষ নয়, যে কোনও বিশেষ দিনেই ঋতাভরীকে খুদেদের সঙ্গেই কাটাতে দেখা যায়। স্কুলের বিশেষভাবে সক্ষম ছাত্রছাত্রীদের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি, তাঁদের সঙ্গে খাওয়া দাওয়াও করেন অভিনেত্রী। সেসব কিছু মুহূর্ত নিজের ইনস্টাস্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী।

এই 'ফাটাফাটি' গরমেই ভিন্ন স্বাদের 'ফাটাফাটি' গল্প নিয়ে বংলা ছবির দর্শক দরবারে হাজির হতে চলেছেন ঋতাভরী চক্রবর্তী। তবে তারই মাঝে নিজের ছবির নায়ক আবির চট্টোপাধ্যায়ের হাত ধরে নববর্ষ একটু অন্যভাবেই কাটালেন অভিনেত্রী।

কিন্তু কীভাবে কাটল ঋতাভরীর নববর্ষ?

ঋতাভরী নববর্ষ কাটিয়েছেন 'দ্যা আইডিয়াল স্কুল ফর জেফ' স্কুলে। স্কুলের খুদেদের হাতে নতুন জামা তুলে দেন ঋতাভরী। তবে শুধু নববর্ষ নয়, যে কোনও বিশেষ দিনেই ঋতাভরীকে খুদেদের সঙ্গেই কাটাতে দেখা যায়। স্কুলের বিশেষভাবে সক্ষম ছাত্রছাত্রীদের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি, তাঁদের সঙ্গে খাওয়া দাওয়াও করেন অভিনেত্রী। সেসব কিছু মুহূর্ত নিজের ইনস্টাস্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-আমার জীবন বা কেরিয়ারে কোনও 'গডফাদার' পাইনি, 'গডমাদার' পেয়েছি: প্রসেনজিৎ

<p>বিশেষভাবে সক্ষম শিশুদের সঙ্গে ঋতাভরী, সঙ্গী আবির</p>

বিশেষভাবে সক্ষম শিশুদের সঙ্গে ঋতাভরী, সঙ্গী আবির

<p>শিশুদের জন্য নববর্ষে ঋতাভরীর উপহার…</p>

শিশুদের জন্য নববর্ষে ঋতাভরীর উপহার…

<p>শিশুদের সঙ্গে ঋতাভরী</p>

শিশুদের সঙ্গে ঋতাভরী

আরও পড়ুন-স্থুল চেহারায় জিন্স পরতেও হিমসিম, স্বস্তিকা দত্তের বডি শেমিংয়ের মুখে ঋতাভরী…

আরও পড়ুন-ঢেপসি! ২৫ কিলো ওজন বাড়িয়েছি, নিজেকে দেখে নিজেই কেঁদে ফেলি : ঋতাভরী

সম্প্রতি মুক্তি পেয়েছে উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত ছবি 'ফাটাফাটি'র ট্রেলার। যে ছবিতে প্লাস সাইজের মডেল ফুল্লরার ভূমিকায় দেখা গিয়েছে ঋতাভরীকে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। যেখানে বার্তা দিতে দেখা গিয়েছেন, 'ফ্যাশান মানে, মোটা কিংবা রোগা হওয়া নয়, 'ফ্যাশান মানে নিজেকে সুন্দর করে সাজানো।'

ট্রেলারের উঠে আসা দৃশ্যে আবিরের স্ত্রী ঋতাভরী চক্রবর্তীকে তাঁর 'মোটা' হওয়া, শারীরিক গঠন নিয়ে নিয়ে স্বস্তিকা দত্তের বডি শেমিংয়ের মুখোমুখি হতে দেখা গিয়েছে। তবে তিনি দমে যাননি, এক্সএল মডেল হয়ে দেখা দিয়েছেন। জিরো সাইজ মডেলদের সঙ্গে পাল্লা দিয়ে র‍্যাম্পে হাঁটতে নিজেকে তৈরি করেছেন। হাজারো কটাক্ষের মাঝে তিনি বলেছেন, 'তাঁরা মোটা হলেও জীবনটা তাঁদের মোটামুটি নয়, ফাটাফাটি'। এর আগে হিন্দুস্তান টাইমস-কে অভিনেত্রী বলেছিলেন, এই ছবির জন্য় প্রায় ২৫ কিলো ওজন বাড়াতে হয়েছে তাঁকে, তবে সবটাই তিনি করেছেন নিউট্রিসিয়ানিস্টের পরামর্শ মেনে।

এদিকে ‘ফাটাফাটি’র ট্রেলার দেখে প্রশংসা করেছেন ইমরান হাসমি, অপরাশক্তি খুরানা, পাভেল গুলাটি, পলাশ সেন সহ বলিউডের বহু তারকা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

চায়ে চুমুক দিলেই মিলবে আমের সুগন্ধি, উত্তরবঙ্গে তৈরি হল ম্যাঙ্গো টি, দাম কেমন? কলকাতা পুরসভায় দুর্নীতি রোধে নতুন নজরদারি, সব ফাইল যাচাই কমিশনার ও সেক্রেটারির বাটার চিকেন থেকে ছানার নানা পদ, অলিম্পিকের গেমস ভিলেজে ভারতীয় খাবার! এই রেডিক্সের মানুষ আগামিকাল উজ্জ্বল ভভিষ্যতের সন্ধান পাবেন, কাজও বাড়বে ‘সব অভিজ্ঞতাই রয়েছে…’,পুরুষ হয়ে পুরুষের সঙ্গে প্রেম? যৌনতা নিয়ে বোমা ফাটালেন অভয় আপনার পোশাকের নেকলাইনের জন্য সঠিক নেকলেস কোনটি? জেনে নিন বাজেটের পর থেকে নয়া কর কাঠামোয় আয়কর বাবদ বাঁচবে কত টাকা? সামনে হিসেব রণজয়ের কাছে প্রেমিকারা 'এটিএম কার্ড'! বিতর্ক উসকাতে গুড্ডির স্যারজি কী বললেন? রিটেন করা যাবে ৫-৬ জনকে, ফিরবে পুরনো ‘অস্ত্র’? বুধবার IPL-র নিলাম বৈঠক BCCI-র রেশন কার্ডের যাবতীয় কাজ করুন ঘরে বসেই, হয়রানির দিন শেষ, নজির তৈরি করল বাংলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.