বাংলা নিউজ > বায়োস্কোপ > Ritabhari-Nusrat: ‘মেয়েদের একাধিক পুরুষ সঙ্গী থাকলেই সে বেশ্যা!’ নুসরতের শো-তে বিস্ফোরক ঋতাভরী

Ritabhari-Nusrat: ‘মেয়েদের একাধিক পুরুষ সঙ্গী থাকলেই সে বেশ্যা!’ নুসরতের শো-তে বিস্ফোরক ঋতাভরী

বিস্ফোরক ঋতাভরী

‘সবচেয়ে অদ্ভূত কোন জায়গায় বয়ফ্রেন্ডের সঙ্গে সঙ্গম করেছো?' ঋতাভরীকে সরাসরি প্রশ্ন করলেন নুসরত। উত্তর শুনলে চমকে যাবেন। 

প্রেম নিয়ে বরাবরই সাহসী নুসরত জাহান। আর ‘বোল্ড’ নুসরতের শো-র প্রথম এপিসোডেই অতিথি হিসাবে ধরা দিচ্ছেন বিন্দাস ঋতাভরী চক্রবর্তী। এতোদিনে তো একথা সবারই জানান যে এক এফএম চ্যানেলে এক টক শো নিয়ে আসছেন নুসরত, নাম ‘ভালোবাসায় বোল্ড…ইশক উইথ নুসরত’। সেখানেই সাহসী ঋতাভরী নিজের প্রেমজীবন নিয়ে খুল্লমখুল্লা আড্ডা দিলেন।

‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’র নায়িকা জানান প্রেম তাঁর প্রথম ডেটের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা। পাশাপাশি সেক্স লাইফ নিয়েও মুখ খুলেছেন ঋতাভরী। গোপন কথাটি গোপনে রাখলেন না অভিনেত্রী। তিনি জানান, প্রেমিকের সঙ্গে একান্ত সময় কাটাতে গিয়ে তাঁর দুরাবস্থার কথা। ‘আমরা দু’জনে, এক সঙ্গে। কেউ, কোত্থাও নেই। তখনই নাকে এল গন্ধটা। প্রেমিকের সারা গা দিয়ে জুতোর গন্ধ বেরোচ্ছে!’, অকপটে জানালেন ঋতাভরী। এরপর যোগ করেন, ‘আমি তারপর ছ’মাস ডেটে যাওয়ার সাহস পাইনি'। 

অনুষ্ঠানে ঋতাভরীকে ‘লাল পরী’ বলে উল্লেখ করেন নুসরত জাহান। এদিন রীতিমতো বোমা ফাটান এই ‘পরী’। এফআইআর নায়িকার কথায়, ‘এক জন পুরুষের যদি অনেক সঙ্গিনী থাকে তা হলে সেই পুরুষ তারকা!  কিন্তু যদি উলটোটা হয় অর্থাৎ, এক নারীর পাশে যদি একাধিক পুরুষকে দেখা যায়! সঙ্গে সঙ্গে তাঁকে বেশ্যা (Whore) বলা হয়… আমার ভাষার জন্য ক্ষমাপ্রার্থী'। 

ঋতাভরীর কাছে নুসরত প্রশ্ন করেন, ‘সবচেয়ে অদ্ভূত কোন জায়গায় সঙ্গমে লিপ্ত হয়েছো?' হাসতে হাসতে ঋতাভরী বলেন, ‘রান্নাঘরে… নিজের বাড়ির কিচেন নয় অন্যের বাড়ির’। ‘সব জিনিস গুলো ঠিকঠাক ছিল?’ প্রশ্ন কৌতুহলী নুসরতের। মাথায় হাত রেখে ঋতাভরীর জবাব- ‘একদম নয়’। 

ঋতাভরীর প্রেম কাহিনি এখন কারুর অজানা নয়। চলতি বছর ডিসেম্বরেই বাগদান সারছেন ঋতাভরী, আগামী বছর বসবেন বিয়ের পিঁড়িতে। নিজের মুখেই জানিয়েছেন সে কথা। পাত্রের নাম তিনি প্রকাশ্যে না হলেও এটা কারুর অজানা নয়, মনোবিদ তথাগতর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নায়িকা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দৈনিক মজুরিতে চরম বৈষম্যের অভিযোগ মৎস্য দফতরে, বেতন পাচ্ছেন না অনেকে শিবরাত্রিতে বাড়িতে লাগাতে পারেন এই ৩ গাছ, সুখ সমৃদ্ধি তুঙ্গে রাখতে রইল টিপস ‘শো-কজ চিঠি পড়িনি, সন্ধ্যায় সুদীপদার বাড়ি চা খেতে যাব,’ বললেন কুণাল রাহা কেমন আনন্দ করেছে জামনগরে, মেয়ের সঙ্গে টুকরো মুহূর্ত ভাগ করে নিলেন আলিয়া আমাকে নিয়ে কিছু লিখবেন না, মহুয়া মৈত্রর আবেদন খারিজ করল হাইকোর্ট, জোর ধাক্কা! ‘কেঁদেই ফেললাম তখন…’, আজ কাঞ্চন-শ্রীময়ীর ফুলশয্যা, ভাত-কাপড়ে আদরে মাখামাখি লন্ডন থেকে ভারতে ফিরলেন কেএল রাহুল, খেলবেন কি IPL 2024? অহিন্দু হয়েও পুরীর জগন্নাথ মন্দিরে প্রবেশ, নিয়ম ভেঙে গ্রেফতার ৯ বাংলাদেশি ‘তাপস রায়কে দিয়ে শুরু, আরও অনেকে...’ দিলীপ ঘোষের দাবিতে জোর জল্পনা ‘আপনার কারণে সন্তানের চিকিৎসা হয়েছে, প্রণাম করতে চাই’, আবেগের বিস্ফোরণ হাইকোর্টে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.