বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের হিন্দি ছবিতে ঋতাভরী, কার সঙ্গে জুটি বাঁধছেন এই টলি নায়িকা?
আসছে ‘ব্রোকেন ফ্রেম’।
আসছে ‘ব্রোকেন ফ্রেম’।

ফের হিন্দি ছবিতে ঋতাভরী, কার সঙ্গে জুটি বাঁধছেন এই টলি নায়িকা?

  • রামকমল মুখোপাধ্যায়ের ‘ব্রোকেন ফ্রেম’-এ দেখা যাবে অভিনেত্রীকে।

ফের একবার হিন্দি ছবিতে অভিনয় করছেন ঋতাভরী চক্রবর্তী। সৌজন্য পরিচালক রামকমল মুখোপাধ্যায়, ছবির নাম ‘ব্রোকেন ফ্রেম’। এর আগে অনুষ্কা শর্মা প্রযোজিত হিন্দি ছবি ‘পরী’তে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করতে দেখা যায় ঋতাভরীকে।

ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রোহিত বসু রায় ও ঋতাভরী চক্রবর্তী। ইতিমধ্যে শেষ হয়েছে ছবির শ্যুটিং। ছবির শ্যুটিং হয়েছে কলকাতায়। রামকমলের সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে ছবির মুখ্য অভিনেতা রোহিত বসু রায় জানিয়েছেন, ‘রাম কমল একজন ভীষণ কড়া টাস্ক মাস্টার’।

ব্রোকেন ফ্রেম’ রামকমল মুখোপাধ্যায়ের চতুর্থ ছবি। তাঁর ‘কেকওয়াক’, ‘সিজনস গ্রিটিংস’ এবং ‘রিক্সাওয়ালা’ তিনটে ছবিই বিভিন্ন ফেস্টিভ্যালে ঘুরে পুরস্কারও পেয়েছে। ছবিটি রামকমলের বই ‘লং আইল্যান্ড আইসড টি’ থেকে প্রভাবিত। এই বই  ৮টি ছোট গল্পের একটি সংকলন। বইয়ের প্রথম অধ্যায়কে রামকমল বেছে নিয়েছেন ছবির বিষয় হিসেবে।

ব্রোকেন ফ্রেম’এর শ্যুটিং চলাকালীন
ব্রোকেন ফ্রেম’এর শ্যুটিং চলাকালীন

এবিষয় বলতে গিয়ে রামকমল জানিয়েছেন, ‘আমি বরাবর চেয়েছিলাম এই ৮টি গল্প নিয়ে বিভিন্ন পরিচালক ছবি করুন। কিন্তু সেটা হয়ে ওঠেনি। প্রথম গল্পটা আসলে পাঠকদের অন্যতম পছন্দের গল্প। এই গল্প পাঠকদের বইটার সঙ্গে এক প্রকার সংযুক্ত করে বলা যায়। তাই আমি এই গল্পটা নিয়ে ছবি করার সিদ্ধান্ত নিই, তবে স্ক্রিন প্লে তে কিছু ছোট ছোট পরিবর্তন আমায় করতে হয়েছে’।

‘ব্রোকেন ফ্রেম’ ছবির গল্প এক দম্পতিকে কেন্দ্র করে। তাদের বিবাহ বার্ষিকীর রাত্রে সেলিব্রেশনের মাঝেই খুব অপ্রত্যাশিত কিছু ঘটে যায় তাদের দুজনের মধ্যে, কিন্তু তারপর কোন দিকে এগোয় ঘটনা প্রবাহ? সেই গল্প শোনাবে এই ছবি। 

ছবিতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন ঋতাভরী চক্রবর্তী। তাঁর সম্পর্কে বলতে গিয়ে পরিচালক জানিয়েছেন, ‘আমি ওকে প্রথম দেখি অনুরাগ কশ্যপের ছবি ‘ফুল ফর লাভ’- এ। পরে আমি ওর ছবি ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ দেখি। ও ভীষণ প্রতিভাশালী অভিনেত্রী। স্ক্রিপ্ট যখন পড়া হয়েছিল তখন ও যেগুলো বুঝতে পারেনি সেগুলো নোট করে নিয়েছিল, সেগুলো বুঝিয়ে দিতেই ও একেবারে চরিত্রের মধ্যে ঢুকে যায়, সেক্ষেত্রে বিন্দুমাত্র সমস্যা হয়নি’।

ব্রোকেন ফ্রেম’এর শ্যুটিং চলাকালীন
ব্রোকেন ফ্রেম’এর শ্যুটিং চলাকালীন

ঋতাভরীকে শেষ দেখা গিয়েছে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ ছবিতে। অভিনেত্রী সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন অভিনয় এবং এনজিও-র কাজ নিয়েই সারা জীবন থাকতে চান তিনি। সক্রিয় রাজনীতিতে কোনোদিনও যোগ দেবেন না। ছবির স্ক্রিন প্লে-র দায়িত্বে ছিলেন সমীর শেঠিয়া, সঙ্গীত পরিচালনায় রয়েছেন শৈলেন্দ্র কুমার। ক্যামেরার দায়িত্বে মধুরা পালিত এবং প্রযোজনায় রয়েছেন অরিত্র দাস, সর্বানি মুখোপাধ্যায় ও গৌরব দাগা।

 

বন্ধ করুন