বাংলা নিউজ > বায়োস্কোপ > পরমব্রত'কে জড়িয়ে ছবি সুন্দরী নায়িকার! নেটিজেনদের প্রশ্ন ঋতাভরীই কি পরম-সুন্দরী?
পরমব্রত চট্টোপাধ্যায়-ঋতাভরী চক্রবর্তী
পরমব্রত চট্টোপাধ্যায়-ঋতাভরী চক্রবর্তী

পরমব্রত'কে জড়িয়ে ছবি সুন্দরী নায়িকার! নেটিজেনদের প্রশ্ন ঋতাভরীই কি পরম-সুন্দরী?

  • অভিনেত্রীর সাম্প্রতিক পোস্ট দেখে প্রশ্ন অনুরাগীদের।

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বন্ধুত্ব বহুদিনের। কিন্তু সামাজিক মাধ্যমে বন্ধুত্বের বহিঃপ্রকাশ খুব কমই করতে দেখা গেছে তাঁদের। তবে বন্ধু পরমব্রতর জন্য সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি ঋতাভরীর। সঙ্গে একটি ছবিও পোস্ট করেন তিনি। 

ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘বৃষ্টি পড়ুক অথবা রোদ উঠুক… দুনিয়ায় অল্প কিছু মানুষ আছে; যাই হয়ে যাক না কেন তাঁদের উপর ভরসা করা যায়। আমার জীবনে অন্যতম শক্তির স্তম্ভ তুমি, পরমব্রত চট্টোপাধ্যায়। এটা আমার পিডিএ পোস্ট’। খোলা চিঠির পালটা জবাব দিতে দেখা যায় অভিনেতাকে। তিনি কমেন্টে লেখেন, ‘বহুদিন পর তোমার সঙ্গে কাজ করে খুব ভাল লাগল। সুখী হও। ভাল থেকো’।

অভিনেত্রী এই মিষ্টি বন্ধুত্বের পোস্ট মনে ধরেছে অনুরাগীদের। কমেন্টে বক্সে নেটিজেনদের একাংশ মিষ্টি-মধুর মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। কারও কথায়, 'আপনি কি পরম-সুন্দরী’? আবার কারও মতে, একফ্রেমে কবে দেখা যাবে তাঁদের সেই অপেক্ষা। প্রসঙ্গত, এআর রহমানের সুরে শ্রেয়া ঘোষালের কণ্ঠে পরমসুন্দরী গানটি বেশ জনপ্রিয় হয়েছে। তাই পরমব্রতর পাশে সুন্দরী ঋতাভরীকে দেখে এই গানের লাইনই মাথায় আসছে নেটিজেনদের। 

 

বন্ধ করুন