বাংলা নিউজ > বায়োস্কোপ > কালো অন্তর্বাসে বিছানায় অপেক্ষা ঋতাভরী-র! রাত ২টোয় কার ফোন আসার কথা?
ঋতাভরী চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
ঋতাভরী চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)

কালো অন্তর্বাসে বিছানায় অপেক্ষা ঋতাভরী-র! রাত ২টোয় কার ফোন আসার কথা?

  • পরনে শুধু ব্রালেট! স্বল্প পোশাকে মোহময়ী লুকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী। 

গোটা কলকাতা শহর তখন ঘুমোচ্ছে। কিন্তু অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী একমাত্র জেগে আছেন ‘তাঁর’ ফোনের আশায়। বেশ একটা প্রেম প্রেম গন্ধ আসছে তাই না? তাও আবার সাদামাটা কোনও পোশাক নয়। কালো রঙের ব্রালেট পরে শুয়ে আছেন, গায়ের ওপর হালকা করে বিছানার চাদর জড়িয়ে রেখেছেন। কে ফোন করে অভিনেত্রীকে অত রাতে? আপাতত সে খবর জানতেই ব্যাকুল নেটপাড়া। 

ভাবছেন ফোন যে আসবে সে খবর আমরা কীভাবে পেলাম। ঋতাভরী নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তা। কানে ল্যান্ডলাইনের সাদা ফোন, খোলা চুলে আবেদনময়ী লুকে ধরা দিয়েছেন ক্যামেরায়। ব্রালেটে ফোটো শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি জানি এখন রাত দুটো। শুধু তোমার গলার আওয়াজ শোনার অপেক্ষায় রয়েছি।’

কিছুদিন আগেই রটেছিল খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। চলতি বছরেই হবে এনগেজমেন্ট। আর ২০২১-র শুরুর দিকে করবেন বিয়ে। তবে সে ভুল অবশ্য তিনি নিজেই ভাঙান। জানান, আপাতত নিজের স্বাস্থ্যের দিকেই তিনি কড়া নজর রাখছেন। দু'-দু'বার অস্ত্রোপচার হয়েছে। পাশপাশি কেরিয়ারেও ফোকাস করতে চান। আর তাই তাঁর বিয়ে সংক্রান্ত প্রশ্ন করে যেন তাঁকে বিব্রত করা না হয়। 

ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গেই নাকি বর্তমানে সম্পর্কে আছেন অভিনেত্রী। ব্যবসায়ী পরিবারের ছেলে তথাগত পেশায় মনোবিদ। আলাপ যদিও মাস ছয়েকের। তবে নিজেদের সম্পর্ক নিয়ে খুশি দু'জনেই। তবে বিয়ে কবে করবেন, বা একে-অপরের সঙ্গে সম্পর্কে শিলমোহর কবে দেবেন, সেটা এখনও জানাননি!

বন্ধ করুন