বাংলা নিউজ > বায়োস্কোপ > হলুদ শাড়ি, নাকে নথ, ঠিক যেন মা লক্ষ্মী! মা-দিদির সঙ্গে পুজো করলেন ঋতাভরী
ঋতাভরীর বাড়ির লক্ষ্মী পুজো। (ছবি-ইনস্টাগ্রাম)
ঋতাভরীর বাড়ির লক্ষ্মী পুজো। (ছবি-ইনস্টাগ্রাম)

হলুদ শাড়ি, নাকে নথ, ঠিক যেন মা লক্ষ্মী! মা-দিদির সঙ্গে পুজো করলেন ঋতাভরী

  • মা শতরূপা সান্যাল ও দিদি চিত্রাঙ্গদার সঙ্গে হাত মিলিয়ে খুব সুন্দর করে সাজিয়েছেন লক্ষ্মী প্রতিমাকে।

'মা লক্ষ্মী আর আমার বাড়ির লক্ষ্মীরা', এভাবেই হল ঋতাভরীর বাড়ির পুজো। বাড়ির তিন মহিলা সদস্য মিলেই করেছিলেন পুজোর সব আয়োজন। আর তারই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন অভিনেত্রী। 

মা শতরূপা সান্যাল ও দিদি চিত্রাঙ্গদার সঙ্গে হাত মিলিয়ে খুব সুন্দর করে সাজিয়েছেন লক্ষ্মী প্রতিমাকে। দেওয়া হয়েছে আলপনাও। একটা হলুদ রঙের শাড়ি পরেছেন অভিনেত্রী। সঙ্গে গোলাপি ব্লাউজ। খোলা চুলে শুধু কাজল-লাইনার আর লিপস্টিকে সেজেছেন। শতরূপা পরেছেন কালো-গোলাপি পাড়ের সাদা শাড়ি। আর চিত্রাঙ্গদাকে দেখা গেল কুর্তিতে!

মা আর দিদিকে ঘিরেই ঋতাভরীর জীবন। তাই তো ‘এফআইআর’ অভিনেত্রী নিজের বাড়ির মেয়েদেরই দেখেন লক্ষ্মী অবতারে। আপাতত শারীরিক অসুস্থতা কাটিয়ে অনেকটাই সুস্থ তিনি। ২০২০-২১-র মধ্যে দু'বার অস্ত্রোপচার হয় তাঁর। সেই শরীর নিয়েই করেছিলেন ‘এফআইআর’-র শ্যুট। ঋতাভরী জানিয়েছিলেন, শ্যুটেও তিনি সাথে করে নিয়ে যেতেন মা-কে সেই সময়। মেয়ের সেরে ওঠার পুরো সময়টাই তাঁর পাশে ছিলেন শতরূপা। 

সম্প্রতি নিজের বিয়ের কথা স্বীকার করে নিয়েছেন ঋতাভরী। ডাক্তার বন্ধু তথাগতকে বিয়ে করতে চলেছেন খুব জলদি। তার আগে চলতি বছরেই এনগেজমেন্ট। তারপর বিয়ের আগে নিজের বাড়িতে লিভ ইন করবেন বলেও জানিয়েছেন নায়িকা।

বন্ধ করুন