বাংলা নিউজ > বায়োস্কোপ > Ritabhari chakraborty's post: ‘ব্রেক আপ করছি!’ ঋতাভরীর বার্তা নিয়ে হইচই! কার সঙ্গে সম্পর্ক শেষ হল

Ritabhari chakraborty's post: ‘ব্রেক আপ করছি!’ ঋতাভরীর বার্তা নিয়ে হইচই! কার সঙ্গে সম্পর্ক শেষ হল

ঋতাভরীর কি ফের মন ভাঙল

Ritabhari Chakraborty's Post: ঋতাভরী জানালেন তিনি এই ‘টক্সিক’ সম্পর্ক থেকে মুক্তি চান। কোন সম্পর্কে ইতি টানলেন তিনি? কী জানালেন ইনস্টাগ্রাম পোস্টে? দেখুন বিস্তারিত।

ঋতাভরী চক্রবর্তী কোন সম্পর্কে ইতি টানলেন? ইনস্টাগ্রাম পোস্টে কিসের ইঙ্গিত দিলেন তিনি? তিনি চিকিৎসক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন। আর ২০২৩ সালেই নাকি তাঁরা গাঁটছড়া বাঁধতে চলেছেন। কিন্তু তার আগেই বিচ্ছেদের খবর প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

অভিনেত্রী সদ্য ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন, আর সেই পোস্ট ঘিরেই টলি পাড়া থেকে তাঁর ভক্তদের মধ্যে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে। কী এমন পোস্ট করলেন তিনি? আপনি কি ভাবছেন সত্যি তাঁর কোনও সম্পর্ক ভাঙল? না না, এখানেই আছে একটি টুইস্ট। সেটা কী? দেখুন।

ইনস্টাগ্রামে ঋতাভরী একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তিনি ব্রেকআপের প্রসঙ্গ তোলেন। তবে কোনও ব্যক্তির সঙ্গে তিনি ব্রেকআপের কথা বলেননি। তিনি বলেছেন মানসিক চাপ, অবসাদ, ইত্যাদির সঙ্গে তিনি বিচ্ছেদ ঘটালেন। তথাগতর সঙ্গে নয়।

অভিনেত্রী যে ভিডিয়ো পোস্ট করেছিলেন সেখানে তিনি ক্যাপশনে লেখেন, 'আমি ব্রেকআপ করছি তোমার সঙ্গে। অনেক হয়েছে। এবার এই বিষাক্ত সম্পর্ক থেকে বেরোতে হবে।' এরপরই তিনি লেখেন, 'স্ট্রেসের সঙ্গে বিচ্ছেদ ঘটাতে হবে!' একই সঙ্গে তিনি লেখেন যে তাঁরা, অর্থাৎ তিনি এবং মানসিক চাপ অনেকদিন ধরে একট সম্পর্কে ছিলেন। তিনি নিজেই তাকে বারবার ডেকে এনেছেন। কিন্তু এখন তাঁদের মধ্যে বিষয়টা আর ঠিক জমছে না। তাই তাঁর মতে এবার তাঁদের আলাদা হওয়া উচিত। 'তাই তোমার সঙ্গে ব্রেকআপ করছি, খুব বিষাক্ত হয়ে যাচ্ছে', এমনটাই লেখেন তিনি তাঁর পোস্টে।

ঋতাভরী দীর্ঘদিন মনোবিদ, চিকিৎসক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন। এই শহরের একটি বিখ্যাত হাসপাতালের চিকিৎসক তিনি। অভিনেত্রী তাঁর সম্পর্কের বিষয়ে জানান, একটি ক্লিনিকের উদ্বোধনে গিয়ে তাঁর এবং তথাগতর আলাপ হয়। তবে প্রেম শুরু হয় তার এক মাস পর থেকে। অভিনেত্রী তাঁর এক বন্ধুকে তথাগতর কাছে নিয়ে গিয়েছিলেন। সেখান থেকেই তাঁদের আলাপ এবং বন্ধুত্বের সূচনা হয়।

২০২১ সালে যখন অভিনেত্রীর একটি অস্ত্রপ্রচার হয় তখন তাঁর মনের মানুষ সবসময় সঙ্গে ছিলেন, তাঁকে সাহস জুগিয়েছিলেন ওই কঠিন সময় থেকে বেরোনোর জন্য। এমনটাই জানান অভিনেত্রী। এরপর তাঁরা খুব অল্প সময়ে আরও কাছাকাছি চলে আসেন বলে জানান।

বন্ধ করুন