বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দামে কম, মানে ভালো’, kakoli Furniture নিয়ে ইনস্টায় রিল ভিডিয়ো বানালেন ঋতাভরী!
‘কাকলি ভাইরাস’-এ কাবু ঋতাভরীও।
‘কাকলি ভাইরাস’-এ কাবু ঋতাভরীও।

‘দামে কম, মানে ভালো’, kakoli Furniture নিয়ে ইনস্টায় রিল ভিডিয়ো বানালেন ঋতাভরী!

  • প্রায় ২ দিন ধরে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে বাংলাদেশের এই আসবাবের দোকানের বিজ্ঞাপন। 

এখনও সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং কাকলি ফার্নিচার। তাতে সামিল হয়েছেন টলিউডের তারকা থেকে সাধারণ মানুষ সকলেই। সোশ্যাল মিডিয়ায় ছবি, ভিডিয়ো শেয়ার করা মানেই কমেন্ট বক্সে জমা হচ্ছে একটাই কথা, ‘দামে কম, মানে ভালো…’ সেই সুরে গলা মেলালেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীও। ইনস্টাগ্রামে বোনকে সঙ্গে নিয়ে বানিয়ে ফেললেন মজার রিল ভিডিয়ো। যা নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

ঋতাভরীর শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে হুডেড শার্ট ও মাস্ক পরে বোন মধুজা ভৌমিককে সঙ্গে নিয়ে ‘দামে কম, মানে ভালো কাকলি ফার্নিচার’-এর সঙ্গে নেচে চলেছেন। কখনও তালে তালে মাথা নাড়াচ্ছেন, তো কখনও কুশন চেপে চলছে পাগলামি। ভিডিয়োর একটি পর্যায়ে এসে মধুজাকে কুশন থেকে উল্টে পড়ে যেতেও দেখা গিয়েছে।

ঋতাভরী চক্রবর্তীর শেয়ার করা এই ভিডিয়ো নিজের অ্যাকাউন্টে শেয়ার করেছেন মা শতরূপা সান্যাল। লিখেছেন, ‘লকডাউনে মাথা খারাপ হয়ে গেছে’। যেখানে এসেও মজার মজার কমেন্ট করেছেন ঋতাভরীর ভক্তরা। 

এই কাকলি ফার্নিচার নিয়ে বানানো হয়েছে একাধিক মিম। সৃজিত মুখোপাধ্যায়ের ‘দ্বিতীয় পুরুষ’ ছবির ২টি দৃশ্য বেছে নেওয়া হয়েছে মিম বানাতে। রাইমা সেনের সঙ্গে পরমব্রত চট্টোপাধ্যায় আর রাইমা ছাড়া পরমব্রত-র অবস্থা কেমন হবে বর্ণনা দিয়েছে কাকলি ফার্নিচার। এমনকী, ‘সিআইডি’-র ‘দরওয়াজা তোড় দো দয়া’-র সংলাপ আর কাকলি ফার্নিচার মিলেমিশে এক হয়ে গিয়েছে।

ভাইরাল হওয়া সেই মিম। 
ভাইরাল হওয়া সেই মিম। 

সম্প্রতি, বাংলাদেশের কাকলি ফার্নিচারের বিজ্ঞাপন তুমুল ভাইরাল হয়েছে। বিজ্ঞাপনে দেখা গিয়েছে, ২টি ছোট মেয়ে প্রায় যন্ত্র মানবের ভঙ্গিতে আসবাবের ওপর লাফাচ্ছে আর বলছে, ‘দামে কম মানে ভালো....’।

বন্ধ করুন